জাহ্নবী এবং খুশি কাপুরের ভিডিওতে শোরগোল নেটদুনিয়ায়। দুজনের একটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক ধরণের গেম খেলতে দেখা গেল তাঁদের। যেমন কে আগে বিয়ে করবে, বা কে বেশি টাকা খরচা করে, কার আগে বাচ্চা হবে। দুজন পাশাপাশি দাঁড়িয়ে সেই গেমই খেলছিলেন। কে আগে বিয়ে করবে প্রশ্ন আসতেই জাহ্নবী খুশির দিকে আঙুল দেখালেন। এমনকি খুশি নিজের দিকে আঙুল দেখিয়ে হাসছে।

আরও পড়ুনঃমেয়ের সঙ্গে প্রথম ভিডিও শিল্পার, বিশেষ বার্তা নিয়ে নেটদুনিয়ায় ভাইরাল মা-মেয়ে

এই ভিডিও নিয়েই নেটিজেনদের বক্তব্য, খুশি জাহ্নবীর আগে বিয়ে করবে মানে তার জীবনে নিশ্চই বিশেষ কেউ আছে। অথবা খুশির হয়তো বিয়ে ঠিকই হয়ে আছে। এ ধরণের নানা আজগুবি কথায় ভরছে কেমন্ট সেকশন। দুই বোনে মিলে এভাবেই লকডাউন কাটাচ্ছেন। প্রসঙ্গত, করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে দশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। 

আরও পড়ুনঃ'মানি হাইস্ট'র অভিনেত্রী করোনা পজিটিভ, পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I woke up and i saw this...imagine having luck like me 😘

A post shared by @ janhvikapoorslays__ on Apr 13, 2020 at 7:04pm PDT


মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 


আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা