Asianet News BanglaAsianet News Bangla

শ্রীদেবীর মেয়ে হওয়ায় অনেক সমালোচনা সহ্য করেছেন জাহ্নবী, কিন্তু কেন?

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, জাহ্নবী কাপুর তাঁর মা শ্রীদেবী, তাঁর কাছ থেকে উত্তরাধিকারসূত্রে পাওয়া বৈশিষ্ট্য এবং তাঁকে যে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সে সম্পর্কে খোলামেলা কথা বলেছেন। চলুন জেনে নি কি বললেন তিনি

Janvi kapoor has been criticized  for being sridevi s daughter anbad
Author
Kolkata, First Published Aug 7, 2022, 3:34 PM IST

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, জাহ্নবী কাপুর তার মা শ্রীদেবী, তার কাছ থেকে উত্তরাধিকারসূত্রে পাওয়া বৈশিষ্ট্য এবং তাঁকে যে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সে সম্পর্কে খোলামেলা কথা বলেছেন। শ্রীদেবী বলিউডের সবচেয়ে প্রিয় অভিনেত্রীদের একজন। তিনি তাঁর ভক্তদের হৃদয়ে একটি আলাদা জায়গা তৈরি করেছিলেন এবং শিল্পে নিজের জন্য একটি বেঞ্চমার্ক তৈরি করেছিলেন। শ্রীদেবী কন্যা জাহ্নবী বর্তমানে তাঁর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত মুভি 'গুডলাক জেরি'-এর সাফল্যে ব্যস্ত। ভক্তরা তাঁর নতুন অবতার এবং ছবিতে তাঁর অভিনয় পছন্দ করছেন। জাহ্নবী তাঁর মা শ্রীদেবীকে কতটা ভালোবাসতেন এবং তাঁর কতটা ঘনিষ্ঠ ছিলেন তা কারও কাছ থেকে গোপন নয়। ETimes-এর সঙ্গে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, রুহি অভিনেত্রী শ্রীদেবী সম্পর্কে, তাঁর কাছ থেকে উত্তরাধিকারসূত্রে পাওয়া বৈশিষ্ট্য এবং তিনি তাঁর সম্পর্কে সবচেয়ে বেশি কী মিস করেমনেরন সে সম্পর্কে খোলাখুলি কথা বলেন।

শ্রীদেবীর কাছ থেকে তিনি কোন বৈশিষ্ট্য বা দক্ষতা উত্তরাধিকার সূত্রে পেয়েছেন এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী কাপুর উত্তর দিয়েছিলেন যে তিনি ছবি আঁকতে পছন্দ করেন। তিনি সেটে অবসর সময় সময় স্কেচিং করেন। প্রকৃতপক্ষে, জাহ্নবী আরও যোগ করেছেন যে লোকেরা মনে করে  তাঁর চোখগুলি  শ্রীদেবীর মতন, এবং জাহ্নবীর  কণ্ঠও তাঁর মতো।  তাঁকে যখন জিজ্ঞেস করা হয়েছিল যে  মায়ের কোন জিনিসটি তাঁর সবচেয়ে বেশি কি মনে আছে? জাহ্নবী উত্তর দিয়েছিলেন, 'মুঝে বাস উনকি ইয়াদ আতি হ্যায়।' । আরও যোগ করে জাহ্নবী প্রকাশ করেছেন যে শ্রীদেবী তাঁকে জাগিয়ে না দেওয়া পর্যন্ত তিনি তাঁর বিছানা থেকে নামতেন না। তাঁর অ্যালার্ম বাজবে কিন্তু তারপরে সে প্রয়াত অভিনেত্রীকে ডাকতো ততাঁর ঘরে কারণ তাঁর মুখ না দেখে তাঁর ঘর থেকে জাহ্নবী বের হতেন না এবং তাঁকে শুভরাত্রি না বলে ঘুমোতেন না।

Janvi kapoor has been criticized  for being sridevi s daughter anbad

জাহ্নবীকে এমনকি শ্রীদেবীর মেয়ে হওয়ার কারণে তাঁকে তাঁর মায়ের সঙ্গে তুলনা করে যে সমালোচনার মুখোমুখি হতে হয় সে সম্পর্কেও খোলাখুলি কথা বলেন তিনি। 'লোকেরা তাঁর ৩০০টি ছবির সঙ্গে আমার প্রথম চারটি ছবির তুলনা করছে। আমি অন্য কিছু সম্পর্কে জানি না তবে আমি এই ক্যারিয়ারটি তাঁর জন্য কাজ করতে চাই। নাম তো রোশন করনা হি পড়েগা। আমি এভাবে ছেড়ে যেতে পারি না।' বর্তমানে গুডলাক জেরির সাফল্য উপভোগ করছেন, জাহ্নবী বাওয়ালের শুটিং শিডিউল শেষ করার বিষয়েও খুশি। সম্প্রতি, তিনি এবং বরুণ ধাওয়ান, বাওয়ালের জন্য তাঁদের আন্তর্জাতিক শ্যুট শিডিউল থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিটি পরিচালনা করেছেন নীতেশ তিওয়ারি এবং সমর্থন করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এর পাশাপাশি জাহ্নবীর প্রযোজক-বাবা বনি কাপুরের সাথে মিলিও রয়েছে।

আরও পড়ুন,ঢিলেঢোলা পোশাকেও স্পষ্ট হয়ে বেবি বাম্প, হবু মা আলিয়া-র ছবিতে মাত নেটদুনিয়া

আরও পড়ুন,শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন সুজান ও আরসালান

Follow Us:
Download App:
  • android
  • ios