ছবি দেখে সকলের  মুখে একটাই কথা 'উফফ কি হট'। বলি অভিনেত্রী জ্যাকলিনের ছবি দেখে এই  মন্তব্যই করছেন নেটিজেনরা। যত দিন যাচ্ছে ততই যেন তার ফ্যানবেসের তালিকাটি দীর্ঘ হচ্ছে। লকডাউনের জেরে সলমনের পানভেলের ফার্ম হাউসে আটকে পরছেন জ্যাকলিন । বর্তমানে জ্যাকলিনের সঙ্গেই বেশি ঘনিষ্ঠ রয়েছেন সলমন। আর সেখান থেকে একের পর ভিডিও, ছবি  শেয়ার করছেন জ্যাকলিন ।

আরও পড়ুন-বলিউডের 'সেক্স সিম্বল', ৬৩-তেও মোহময়ী ডিম্পলের কিছু সাড়া জাগানো মুহূর্ত...


 সম্প্রতি আবারও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কখনও সলমনের ফার্ম হাউসে  শরীরচর্চায় ব্যস্ত জ্যাকলিন , আবার কখনও ছবিতে পোজ দিতে। নানা মুহূর্তের একের পর এক ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালাচ্ছেন জ্যাকলিন। এবার আর কোন ভিডিও নয়, বোল্ড অবতারে অন্তর্বাসে নজর কেড়েছেন জ্যাকলিন। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Rise and shine ☀️

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on Jun 7, 2020 at 1:50am PDT

 

ছবিটি শেয়ার করা মাত্রই হু হু করে লাইক ও কমেন্টের সংখ্যা বেড়েই চলেছে।কালো রঙের অন্তর্বাসে হাফ হাঁটু  ভেঙে বোল্ড অবতারে নজর কেড়েছেন জ্যাকলিন। সোশ্যাল মিডিয়াতেও পুরো হট ভাইরাল এই ছবি।  লকডাউনের মধ্যে সলমনের সঙ্গে বিনোদনের রসদ জোগাচ্ছেন জ্যাকলিন।  সলমনের সঙ্গে জুটি বেধে মিউডিক ভিডিও বানিয়েছন জ্যকলিন । ১৫০ একর জমি জুড়ে বিস্তৃত সেই ফার্ম হাউসের মধ্যেই রয়েছে জিম, ট্রেক করার বিশেষ জায়গা। নিজের ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করা মাত্রই দুরন্ত গতিতে তা ভাইরাল হয়েছে। দেখে নিন ভিডিওটি।