পশুদের হত্যা করে দেহ ফেলে দিয়ে আসবেন রাস্তার ধারে।- এমনই নির্দেশ দিয়েছিলেন মিস্টার ভাটিয়া। তারই বিরুদ্ধে এবার সরব হলেন জন আব্রাহাম। সোশ্যাল মিডিয়ায় দিলেন খোলা চিঠি। পশুপ্রেমীদের উদ্দেশে জমায়েত হওয়ার ডাক দিলেন তিনি। ৩০ জুলাই, মঙ্গলবার সন্ধে সাতটা নাগাদ এই ধরনের মানসিকতার ব্যাক্তিদের বিরুদ্ধে এক যোগে সরব হওয়ার কথাও জানালেন তিনি।

ফ্যাশন র‌্যাম্প-এ সারা আলি খান, দর্শক আসনে কার্তিক, দেখুন সারার তাক লাগানো র‌্যাম্প ওয়ার্ক ভিডিও

স্থানে অস্থানে পশুদের প্রাণ এখন বিপন্ন। কোথাও জেনে বুঝেই তাদের প্রহার করা হচ্ছে, কোথাও আবার পরিস্থিতি পরিবেশ তাদের বিপক্ষে চলে যাওয়া তাদের অস্তিত্ব সংকটে পড়তে হচ্ছে। এমনই এক ঘটনা ঘটেছে সম্প্রতি মুম্বইয়ের ত্রুফট ভিউ বিল্ডিং-এ। সেখানেই মিস্টার ভাটিয়া বলে এক ব্যক্তি বিল্ডিং-এর ম্যানেজারকে নির্দেশ দিয়েছিলেন যে কুকুর দেখলেই মারবে। শুধু তাই নয়, সঙ্গে এও জানান তিনি কুকুর ছানা থেকে শুরু করে কুকুর, যাই দেখবে মেরে তাদের দেহ ছুঁড়ে ফেলে দিয়ে আসবে। ঘটনাটির বিস্তার সিসিটিভি ফুটেজসহ স্থানীয় পুলিশকে জানানো হয়। কিন্তু বর্তমানে তিনি বহাল তবিয়তে ঘুরে বেরাচ্ছেন। এই ধরনের মানুষের অবিলম্বে শাস্তির প্রয়োজন।

সেই ঘটনাকেই কেন্দ্র করেই সোমবার সোশ্যাল মিডিয়াতে সরব হলেন জন আব্রাহাম। এর আগে তাঁকে বহুবার এই নিয়ে কথা বলতে দেখা গিয়েছে। তিনি এও জানান যে পশুদের মুখের ভাষাই আমরা। তাদের এই পরিস্থিতির বিরুদ্ধে কথা বলা প্রয়োজন। শেষে সবাইকে এই পোস্ট শেয়ার করার কথাও জানান।