সদ্যই মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি 'ছপাক'। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী পর্দায় ফুটিয়ে তুলেছেন দীপিকা। এই ছবির হাত ধরেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে দীপিকার। কিন্তু কীভাবে দীপিকা থেকে মালতী হলেন সেটা জানার আগ্রহ সমস্ত ফ্যানেদেরই রয়েছে। কীভাবে চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করলেন সেই সমস্ত জার্নি শেয়ার করলে দীপিকা।

আরও পড়ুন-ফের নয়া চমক, ব্যাকফ্লিপ করে জলে ঝাঁপ টাইগারের...

সম্প্রতি নিজের সোশ্যালে একটি ভিডিও পোস্ট করেছেন দীপিকা। যেখানে দীপিকা থেকে মালতীর পুরো জার্নিটা প্রকাশ্যে এসেছে। প্রস্থেটিক মেক আপ করে কীভাবে চরিক্ষের সঙ্গে নিজেকে তৈরি করেছেন  সেই  বিরল দৃশ্যই সকলের সঙ্গে শেয়ার করে নিলেন অভিনেত্রী দীপিকাই। চরিত্রের প্রয়োজনে প্রস্থেটিক মেক আপ করে মালতী হয়ে ওঠা খুব একটা যে সহজ ছিল না তা বেশ ভালই বোঝা গেছে। দেখে নিন ভিডিওটি।

 

আরও পড়ুন-পুরো যেন 'রেড হট', মুহূর্তে ভাইরাল সানির এই ভিডিও...

ভিডিওটির শুরুতেই দেখা গেছে, দীপিকা, মেঘনা গুলজার নিজেদের জার্নির কথা ভাগ করে নিয়েছেন। লক্ষ্মীর চরিত্রে কেন দীপিকাকে বেছে নিলেন, আর কীভাবেই বা প্রস্থটিক মেক আপের সাহায্যে দীপিকার মধ্যে লক্ষ্মীকে ফুটিয়ে তুললেন সমস্তটাই ফুটে উঠেছে গোটা ভিডিও জুড়ে। অভিনয় করতে হবে বলে অভিনয় নয়, বরং ছবির প্রতিটি মুহূর্তের সঙ্গে তিনি একেবারে মিশে গেছেন।  লক্ষ্মী জীবনের প্রতিটি মুহূর্ত যেন জীবন্ত হয়ে উঠেছে দীপিকার হাত ধরে।  অ্যাসিড আক্রান্ত হয়েও জীবনে হার না মেনে  মনের জোরকে হাতিয়ার করে কীভাবে জীবন যুদ্ধে জয়ী হবে মালতী গল্প বলবে 'ছপাক'।  এই ছবিই যেন বদলে দিল তার কেরিয়ার গ্রাফ। গ্ল্যামার, আলোর ঝলকানি সব কিছু দূরে রেখে দীপিকার এই চরিত্র দেখে দর্শকদের মনে ঝড় উঠবে। অ্যাসিড যদি বিক্রি না হত, তাহলে আক্রান্ত হওয়ার কোনও প্রশ্নই থাকত না। এই বার্তাই দেওয়া হয়েছিল সিনেমায়।