Asianet News BanglaAsianet News Bangla

নোংরামির চূড়ান্ত, ছেলেদের সঙ্গে জবরদস্তি করে এই কাজটি করতেন বলিউডের এই নায়িকা

বিভিন্ন শেডের চরিত্রে অভিনয়ের জন্য বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন কল্কি কোয়েচলিন। শেয়ার করেছেন আরেকটা সিক্রেটও। 

Kalki Koechlin shared a Dark secret of her life in a Chat show bpsb
Author
Kolkata, First Published Sep 29, 2021, 7:54 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বরাবরই স্পষ্ট কথা বলতে ভালবাসেন। বিভিন্ন শেডের চরিত্রে অভিনয়ের জন্য বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন কল্কি কোয়েচলিন (Kalki Koechlin)। সম্প্রতি মা হয়েছেন। মাতৃত্বের নানা কথা শেয়ার করেছেন মিডিয়ার সাথে। তবে শেয়ার করেছেন আরেকটা সিক্রেটও। দ্য তারা শর্মা শো নামের একটি অনুষ্ঠানে (Chat show) কল্কি বলেছেন তাঁর জীবনের গোপন এক কথা(Kalki Koechlin shared a Dark secret)। 

Kalki Koechlin shared a Dark secret of her life in a Chat show bpsb

গলি বয় সিনেমা ও সেক্রেড গেমস টু ওয়েব সিরিজে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন কল্কি কোয়েচলিন। আপাতত বেশ লাইম লাইটে এই অভিনেত্রী। মা হয়েছেন। দিনের বেশিরভাগ সময় সন্তানের সঙ্গেই কাটছে তাঁর। ইসরাইলী বয়ফ্রেন্ড গাই হার্সবার্গের সঙ্গে এটি তার প্রথম সন্তান। সেই সন্তানই এখন ধ্যান জ্ঞান কল্কির। তবে জীবনের গোপন কথা লুকোতে চাননি তিনি। 

সব সময় সরাসরি কথা বলতে পছন্দ করেন এই অভিনেত্রী।  ‘দ্য তারা শর্মা শো’-তে হাজির হয়েছিলেন কল্কি। সেখানেই বলে ফেলেন নিজের ছোটবেলার গোপন নানা কথা। যা বেশ চমকে দেওয়ার মত। 

Kalki Koechlin shared a Dark secret of her life in a Chat show bpsb

এ সময় তিনি তাঁর ব্যক্তিগত জীবনের নানা বিষয়ে কথা বলেন। আলাপচারিতায় উঠে আসে স্কুল জীবনের স্মৃতির কথা। সেই কথা মনে করে বেশ মজা পান কল্কি এখনও। তিনি বলেন, আমি ক্লাসে খুব দুষ্টুমি করতাম। তবে টিচারদের সামনে ভদ্রসভ্য হয়েই থাকতাম, যাতে বকা না খাই। কিন্তু তাঁরা ক্লাস থেকে বের হওয়ার পরই আমার দুষ্টুমি শুরু হয়ে যেত।

Kalki Koechlin shared a Dark secret of her life in a Chat show bpsb

কী করতেন ক্লাসে, এই প্রশ্নের উত্তরে হাসতে থাকেন কল্কি। বলেন বয়ঃসন্ধির আগে ছেলেরা কেমন থাকে, সবাই জানে। বেশিরভাগই চুপচাপ, শান্তশিষ্ট থাকে। সেই পরিস্থিতির সুযোগ নিতেন কল্কি। নোংরা কৌতুক বলতেন। আর ছেলেদের জড়িয়ে ধরে চুমু খেতেন। তিনি বলেন জানেনই তো এই সময়ে ছেলেরা মেয়েদের খুবই অপছন্দ করে! আর এই বিষয়েই মজা নিতাম। তাদের ধাওয়া করা, চুমু খাওয়াসহ আরো অনেক মজা করতাম।

Kalki Koechlin shared a Dark secret of her life in a Chat show bpsbKalki Koechlin shared a Dark secret of her life in a Chat show bpsb

"

Follow Us:
Download App:
  • android
  • ios