বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে উত্তাল হচ্ছে উত্তেজনার পারদ। তেমনই তামিলনাডু বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করেও বাড়ছে জোর জল্পনা। অভিনয় জগৎ থেকে রাজনীতিতে পা রেখেছেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। তবে শুধু দক্ষিণের নয়, বরং বলিউডে তিনি সমানভাবে জনপ্রিয়। 

আরও পড়ুন-'পরপুরুষের সঙ্গে বিছানা শেয়ার করে উদ্দাম যৌনতা', কার উদ্দেশ্যে নোংরা কটাক্ষ শ্রাবন্তীর স্বামী রোশনের...

 

নির্বাচনী প্রচার নিয়ে মাঠে নেমে পড়েছেন কমল হাসান। গতকাল নির্বাচনী প্রচার সেরে ফেরার পথেই রাস্তায় হামলার মুখে পড়েন অভিনেতা কমল হাসান। প্রথমসারির সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, মাক্কাল নিধি মাইয়াম দলের প্রধান কমল হাসানের গাড়িতে হামলা চালায় এক ব্যক্তি। হামলা চালানোর সঙ্গে সঙ্গে হাতেনাতে ধরাও পড়েন ওই ব্যক্তি। তারপরেই অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। 

 

ঘটনায় কমল হাসান কোনও আঘাত পাননি। তবে কমলের গাড়ির কাঁচ ভেঙে গিয়েছে। এবং এই হামলার নেপথ্যে কোনও রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে কিনা, তা নিয়ে বাড়ছে জল্পনা। অভিনেতা ছাড়াও কমল হাসানের আরও অনেক দক্ষতাই রয়েছে যেমন লেখক, প্লেব্যাক গায়ক, প্রযোজক , পরিচালক হিসেবেও তিনি কাজ চালিয়ে গেছেন এমনকী রাজনীতিতেও তিনি যুক্ত ছিলেন। ফের ভোটের আবহে আক্রান্ত কমল হাসানকে নিয়ে উত্তাল বিধানসভা নির্বাচন।