দীপিকা পাড়ুকোন, সোমবারই সামনে উঠে এসেছে এই অভিনেত্রীর নাম। এবার ড্রাগ মামলায় নয়া নাম জুড়ল। শ্রদ্ধা কাপুর থেকে শুরু করে, সারা, রকুলদের তালিকাতে এবার রণবীর ঘরণী। একাধিক তথ্য ফাঁস। গ্রেফতারের পর থেকেই রিয়া চক্রবর্তী জেরার মুখে প্রকাশ্যে এনেছেন ২৫ জন বড় বড় সেলেবদের নাম। যার মধ্যে সামিল ছিল দীপিকা পাড়ুকোন। এক হোয়াটস অ্যাপ গ্রুপে মাদক চেয়ে পোস্ট দীপিকার। 

এই পোস্ট ভাইরাল হতেই বিপাকে দীপিকা। খবর প্রকাশ্যে আসতেই আবারও বিস্ফোরক কঙ্গনা রানাওয়া। মুখ খুললেন বলিউড কুইন। তোপ দেগে বললেন, মাদকের নেশার পরিণাম অবসাদ। বললেন আমার সঙ্গে বলো। ভক্তদের উদ্দেশ্যে এমনই বার্তা পোস্ট করলেন কঙ্গনা রানাওয়াত। দীপিকা পাড়ুকোন একাধিক বার অবসাদ নিয়ে কথা বলেছেন। কিন্তু ড্রাগ নেওয়ার ফলেই এই ধরনের সমস্যা দেখা যায়। 

তা নিয়ে এবার সপাট বার্তা কঙ্গনা। বর্তমানে এনসিবি দীপিকার ম্যানেজারের সঙ্গে কথা বলেছে। সূত্রের খবর ২৪ ঘণ্টার মধ্যেই সমন পেতে পারেন দীপিকা পাড়ুকোন। এবার সেই দিকেই তাকিয়ে ভক্তমহল। আর কার কার নাম রয়েছে রিয়ার দেওয়া তালিকাতে! উঠছে প্রশ্ন, বাড়ছে উদ্বিগ্নতা। বর্তমানে তারকাদের প্রস্তুতি তুঙ্গে। জেরার মুখে পড়ে ঠিক কী হতে পারে বয়ান, তা নিয়েই এখন চিন্তার ভাঁজ।