শনিবার থেকে বলিউডকে তোলপাড় করেছে এক নতুন খবর। অভিনেত্রী পায়েল ঘোষ অভিযোগ এনেছেন -পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁকে বাড়িতে ডেকে যৌন হেনস্তার চেষ্টা করেছেন। পাঁচ বছর আগেকার ঘটনা, অবশেষে মুখ খুলল পায়েল। নিরাপত্তা ভেঙ্গে শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ আনেন অভিনেত্রী।

 

 

পোস্ট দেখা মাত্রই সরব হলেন বলিউডের একাংশ। যার মধ্যে অন্যতম নাম কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় অনুরাগ কাশ্যপের গ্রেফতারের দাবিও ট্রেন্ড হতে শুরু করে। যা দেখামাত্রই রবিবার নিরবতা ভাঙলেন অনুরাগ কাশ্যপ। অনুরোধ জানান, তার বিরুদ্ধে হানা এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যে। এমন কিছুই ঘটেনি। এ তো সবে শুরু, আক্রমণের এখনো অনেক বাকি।

 

 

এরপরই সোশ্যাল মিডিয়ার সরাসরি পোস্ট করেন কঙ্গনা রানাওয়াত। তিনি লেখেন, পায়েল যা বলছে সবটাই সত্যি। তিনি আরও জানান বলিউডে এমন অনেকেই রয়েছেন যারা ভুয়ো বিয়ের তকমা দিয়ে মেয়েদের ব্যবহার করেন। হট তরুণী মেয়েরা জাতি এদের রোজ সন্তুষ্ট করতে পারে। কেন আরো জানান, বলিউডে এই ধরনের অনেক পার্টিতেই নবাগতদের ছবি দেওয়ার নাম করে অ্যাপোয়েন্টমেন্ট দেওয়া হয় এবং বাড়িতে ডেকে পাঠানো হয়। আপনার কথাই ঠিক এমনটাই ঘটে ছিল পায়েল ঘোষ এর সঙ্গে। কান্নার এই পোস্ট আবারো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।