ছবির নাম মেন্টাল হ্যায় কেয়া। ছবি মুক্তিতে আর মাত্র কয়েকটা দিন বাকি। তারই মাঝে বেশ কয়েকবার খবরের শিরোনামে উঠে এসেছে এই ছবির খবর। প্রথম থেকেই নানা জল্পনা শুরু হয়েছিল এই ছবিকে ঘিরে। তারই মাঝে এবার নতুন খবর উঠে এল ভক্তদের সামনে। সকল মেন্টাল বা মানসিক রোগীদের কথা মাথায় রেখেই এবার ছবির নাম বদলানোর সিদ্ধান্ত নিলেন ছবির নায়িকা কঙ্গনা রানওয়াত। 

ছবির নাম মেন্টাল হ্যায় কেয়া,  মানসিক রোগীদের মনে খাবার প্রভাব ফেলতে পারে, তাই শেষ সময় এসে সিদ্ধান্ত বদলালেন তিনি। পাল্টে ফেলতে হবে ছবির নাম। তাই তরিঘড়ি সিবিএফসি-কে আবেদন জানিয়ে চিঠিও লিখে ফেললেন তিনি। পরিবর্তিত নাম হবে জাজমেন্টাল হ্যায় কেয়া। তবে সেই সিদ্ধান্তে এখনও শিলমোহর দেননি কর্তৃপক্ষ।

প্রযোজক সংস্থার তরফ থেকে জাননো হয়েছে যে এই সিদ্ধান্ত নেওয়ার পেছনে মূল কারণ হল মানসিক রোগী, তাদের মন খুব সংবেদনশীল হয়, ফলেই তাদের মনে আঘাত আনতে চান না এই ছবির সঙ্গে জড়িয়ে থাকা কেউই। বিষয়টি মাথায় আসার পরই সিদ্ধান্ত নেওয়া হয় ছবির নাম বদলে ফেলা হবে। ছবির কাজ শেষ, চলছে এখন ছবির প্রচার পর্ব। সেই দিকে নজর দিয়েই ব্যস্ত বলিউড কুইন। একটি ছবির দর্শক সকলেই। তাই কাউকেই কষ্ঠ দেওয়ার কোনও উদ্দেশ্য নেই তার, এক সাক্ষাৎকারে জানালেন তিনি।