Asianet News BanglaAsianet News Bangla

ফোন সেক্স থেকে বিমানে সেক্স, তালিকা থেকে বাদ যায়নি কিছুই, করণ জোহরের কীর্তি শুনে হাঁ প্রিয়ঙ্কা


করণ জোহরের  'কফি উইফ করণ'-শো মানেই সেলেবদের নিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে কেচ্ছা। অনেকেই এই শো নিয়ে আপত্তি তুলেছেন। তাদের মতে এই শো-তে যৌনতা নিয়ে চর্চা চলে। তবে যে যাই বলুক না কেন নিজের জায়গা থেকে একচুলও নড়তে নারাজ করণ জোহর। এমনকী প্রিয়ঙ্কা চোপড়া যখন এসেছিলেন তখনও নিজের যৌনতা নিয়ে বোমা ফাটিয়েছিলেন করণ জোহর।

Karan johar opens up about his sex life on koffee with Karan BRD
Author
First Published Sep 14, 2022, 6:23 PM IST

করণ জোহরের  'কফি উইফ করণ'-শো মানেই সেলেবদের নিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে কেচ্ছা। অনেকেই এই শো নিয়ে আপত্তি তুলেছেন। তাদের মতে এই শো-তে যৌনতা নিয়ে চর্চা চলে। তবে যে যাই বলুক না কেন নিজের জায়গা থেকে একচুলও নড়তে নারাজ করণ জোহর। মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। তবে শুধু অন্যদের নয় বরং নিজের যৌনজীবন নিয়ে খুল্লামখুল্লা করণ জোহর। এমনকী প্রিয়ঙ্কা চোপড়া যখন এসেছিলেন তখনও নিজের যৌনতা নিয়ে বোমা ফাটিয়েছিলেন করণ জোহর।

কফি উইথ করণ সিজন ৫-এর ১২ নম্বর এপিসোডে এসেছিলেন করণ জোহর। আর সেখানেই সেক্স চ্যাট নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করেছিলেন করণ জোহর। নিজের শো-তে করণ জানান তার ফোন সেক্সের অভিজ্ঞতা। করণ জোহর বলেন, যখন তুমি অন্য কোনওভাবে সেক্স করার সুযোগ না পাও, তখন তোমার ফোন সেক্সই ভরসা হয়। একবার তো ফোনের ব্যাটারিও শেষ হয়ে গেছিল।  এমনকী নিজের পার্টনারকে ভুল নামেও ডেকে ফেলেছিলেন করণ। যা শুনে হেঁসে ফেলেছিলেন প্রিয়ঙ্কা। পরে যদিও করণ বলেন সেটা তার পার্টনার বুঝে উঠতে পারেননি। 

 

Karan johar opens up about his sex life on koffee with Karan BRD

 

নায়ক-নায়িকাদের হাঁড়ির খবর করণের চেয়ে ভাল আর কেউ জানে না। তাও আবার ক্যামেরার সামনে সবটা যেন বের করে নিতে চান করণ জোহর। আবার'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। করণ জোহর  'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজনে জানিয়েছিলেন, মাঝআকাশে যৌন সঙ্গমে লিপ্ত হতে গিয়ে প্রায় একবার হাতে নাতে ধরা পড়ে গিয়েছিলেন করণ, কেমন ছিল সেই দিন, তা নিজেই ফাঁস করে সকলকে চমকে দিয়েছিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর।  করণ জোহর নিজে আরও জানিয়েছিলেন, তার সেক্স লাইফ একাকীত্বে ভরপুর। তবে নিজের সেক্স লাইফ যাই-হোক না কেন মুহূর্তের মধ্যে তারকাদের সেক্স লাইফের খুটিনাটি বার করে তার মতো হয়তো আর কেউ নেই। মুহুর্তের সেলেবদের বেডরুমে ঢুকে যান করণ জোহর। এবার নিজের সেক্স লাইফ নিয়ে মুখ খোলেন করণ জোহর।

Follow Us:
Download App:
  • android
  • ios