সম্প্রতি খুশির খবরে ভেসেছে পাতৌদি পরিবার। আবারও পরিবারে আসছে চলছে নতুন সদস্য। গুড নিউজ ছবির প্রমোশনে দ্বিতীয় সন্তান নিয়ে মুখ খুলেছিলেন করিনা। জানিয়ে ছিলেন তিনি এই বিষয় এখনও কিছু ভাবেননি। ঠিকমত তৈমুরকেই সময়  দিতে পারছেন না তিনি। যদিও সেই মন্তব্য আজ ইতিহাস। কারণ লকডাউনে বদলে দিয়েছে সেই ফ্যামিলি প্ল্যানিং এর সমীকরণ। আবারও সন্তান নিলেন করিনা।

আরও পড়ুনঃ মাধুরী নন, এবার সাজন সাজন গানে নেচে ভাইরাল নুসরত, দেখুন বং ডিভার ভিডিও.

বর্তমানে তিনি ছবির শ্যুটিং-এর কাজে ব্যস্ত। লালা সিং চাড্ডা ছবির শ্যুটিং সবে মাত্র শুরু হয়েছে। আমির খানের বিপরীতে এই ছবিতেই দেখা যাবে করিনাকে। যদিও ভক্তরা এখন সেই খবরে কর্ণপাত করতে নারাজ। কারণ মা হতে চলেছেন বেবো। তৈমুর হওয়ার সময়ও একাধিক লুকে ভাইরাল হয়েছিলেন করিনা। যার মধ্যে উল্লেখ যোগ্য ছিল তাঁর ব়্যাম্প। এক সংস্থার হয়ে তিনি অন্তঃ,সত্তা অবস্থাতেই হেঁটেছিলেন ব়্যাম্পে। 

 

 

দেখে তাক লেগে গিয়েছিল ভক্তদের। যদিও ব়্যাম্পে হাঁটার পর করিনার চোখে চলে আসে জল। কারণ জানতে চাইলে তিনি খোলসা করেছিলেন, শারীরিক কোনও সমস্যার কারণে নয়, তাঁর চোখে জল, কেবল মাত্র তিনি ও তাঁর গর্ভে থাকা সন্তান এক সঙ্গে ব়্যাম্পে হেঁটেছিলেন বলে। করিনার লুক যেন সেই সময় আরও দ্বিগু বেড়ে গিয়েছিল। এবার দেখার পরিবারের ছোট সদস্য আসার আগে কী কী চমক দেন বেবো।