রবিবার খুশির জোয়ারে ভাসছে নবাব পরিবার। এদিন সকাল থেকেই শুভেচ্ছাবার্তাতে ভরতে থাকে সইফ করিনার সোশ্যাল মিডিয়ার পাতা। তবে সকাল পর্যন্ত মেলেনি কোনও পোস্ট। দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা, এবারও ছেলেই এলো করিনার কোল আলো করে। তৈমুরের ভাই হওয়ার খবর ঝড়ের মত ছড়িয়ে পড়ে। তবে ছবি যে পাওয়া যাবে না, তা আগে থেকেই জানা ছিল। 

 

 

বিরুষ্কার সন্তান হওয়ার সময় যে নির্দেশ দেওয়া হয়েছিল, সেই একই পথে হাঁটলেন সইফ করিনা। কেবলই এক পুত্র সন্তান, হার্ট চিহ্নের মাঝে এই বার্তা দিয়েই সোশ্যাল মিডিয়ায় খবর শেয়ার করলেন করিনা কাপুর। যদিও তৈমুরের বেলায় মিলেছিল একের পর এক ছবি। যা মুহূর্তে হয়ে উঠেছিল ভাইরাল। তবে এবার পাপরাজিৎ-দের উদ্দেশ্যে আগেই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন করিনা কাপুর যেন কোনও ছবি প্রকাশ্যে না আসে।

 

 

 

 

তৈমুরকে নিয়ে নাজে হাল হওয়ার পর এই সন্তানকে লাইম লাইটের বাইরেই রাখতে চান এই সেলেব জুটি। যদিও সোশ্যাল মিডিয়ায় সইফ এখনও কিছু পোস্ট করেননি তবে, করিনার পোস্ট সামনে আসা মাত্রই তা সকলের নজরে পড়ে ও সকলেই তাঁকে শুভেচ্ছা জানাতে থাকে। একই ভাবে বেবোকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছে দিদি করিশ্মা কাপুরও। করিনা কাপুর হওয়ার সময়ের ছবি শেয়ার করলেন তিনি নেট দুনিয়ায়।