করোনা আবহে সবকিছুই এইবছর ফিকে।  করোনা যেন পুরো আবহটাকেই মুহূর্তে বদলে দিয়েছে। এক লহমায় যেন সবকিছু ওলটপালট হয়ে গেছে। সারা বছর আজকের দিনটির জন্য মুখিয়ে থাকেন বলি সেলিব্রিটিরা, গণপতির পুজো বলে কথা। কিন্তু এইবছর সবকিছুই যেন অতীত। সকলের তাদের প্রিয় গণপতিকে পরম যত্নে বাড়ি নিয়ে এসে কোনও আড়ম্বর ছাড়াই পুজো সেরে নিচ্ছেন। কারণ একটাই করোনা ভাইরাস। এই একটি মাত্র নামেই গোটা বিশ্ব কাঁপছে। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই মহামারি।

আরও পড়ুন-মহালয়ার প্রস্তুতি শুরু, মহিষাসুর মর্দিনীর রূপে মিমি, রয়েছে আরও চমক...


আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। পতৌদির নবাব সইফ আলি খান এবং নবাব বধূ করিনা কাপুর খান সবসময়েই লাইমলাইটের শিরোনামে থাকেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে গণেশ পুজোর ছবি শেয়ার করেছেন করিনা কাপুর। সকলের থেকে সম্পূর্ণ ভিন্ন স্টাইলে নজর কেড়েছে এই ছোট্ট গণপতি, দেখে নিন ছবিটি,

 

 

করিনার গণপতির মধ্যে একটা বড় আকর্ষণ রয়েছে। আর সেটা হল এবারের গণপতি বাইরে থেকে কেনা নয় বরং ছোট্ট ছেলে তৈমুরই নিজের হাতে বানিয়েছে। শুনলে অবাক হলেও এটাই সত্যি। নিজের খেলনা ও ব্লক দিয়ে গণেশ মূর্তি বানিয়েছেন তৈমুর। আর সেই গণেশ মূর্তিই এবার পুজো হল পতৌদি প্যালেসে। করিনা নিজে ছবি শেয়ার করে লিখেছেন, 'এবারের সেলিব্রেশনটা একটু আলাদা। তবে টিমের উদ্যোগেই গণেশ পুজো হল। লোগো দিয়ে গণেশ জির মূর্তি পুজো হল এবছর।' ফের অন্তঃসত্ত্বা করিনা কাপুর। এই সময়টাতে গর্ভবতীদের খুব সাবধানতা বজায় রেখে চলতে হবে। আর সেই কারণেই পতৌদি প্যালেসে সমস্ত সুরক্ষাবিধি মেনেই চলা হচ্ছে।