অবশেষে করোনা মুক্ত করিম মোরানির দুই মেয়ে। হাসপাতাল থেকে ছাড়া পেল সাজা এবং জোয়া। জোয়া হাসপাতাল থেকে ছাড়া পেতেই ডাক্তার এবং হাসপাতাল কতৃপক্ষকে কৃতজ্ঞতা জানিয়েছে। কণিকা কাপুরের হাত ধরেই বলিউডে পা রেখেছে করোনা ভাইরাস। কণিকার সুস্থ হয়ে ওঠার খবর প্রকাশ্যে আসার পর পরই করিম মোরানির দুই মেয়ের করোনায় আক্রান্ত হওয়ার খবরে ছড়িয়ে পড়ে বলিপাড়া। এবার মেয়েদের থেকে বাবা করিমও সংক্রমিত হয়েছেন সম্প্রতি। নানাবতি হাসপাতালে চলছিল তাঁদের চিকিৎসা। করিম এখনও চিকিৎসাধীন।

আরও পড়ুনঃ'ওয়ান-নাইট স্ট্যান্ড'-এর অভিজ্ঞতা কেমন, সৎ মায়ের প্রশ্নের জবাবে কী বলেছিলেন সারা

সাজা এবং জোয়া শেষ করোনা টেস্ট গুলি নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাডা় পেল তারা। করিমের স্ত্রী এবং তাঁর অন্যান্য কর্মচারীর টেস্ট নেগেটিভ এসেছে। সাজা মার্চের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা থেকে ফিরেছিল। তার মধ্যে করোনা ভাইরাসের কোনও লক্ষণ দেখা যায়নি। মার্চের মাঝের দিকে জোয়া রাজস্থান থেকে ফেরে। তার মধ্যে কিছু লক্ষণ দেখা দিতেই দুজনেরই টেস্ট করানো হয় যা প্রথমে নেগেটিভ এলেও পরে পজিটিভ আসে।

আরও পড়ুনঃ'আমার ভ্যানে তিন ঘণ্টা কাটিয়ে কী করে এমন করতে পারলেন', মন্তব্যে বিপাকে কঙ্গনার

অন্যদিকে রক অনের অভিনেতা পুরব কোহলি নিজের পরিবার সহ আক্রান্ত করোনায়। যদিও এখন তাঁরাও করোনামুক্ত। লন্ডনে পরিবারের সঙ্গে থাকেন পুরব। নিজের ইনস্টাগ্রামে একটি বড়ো পোস্টে বিষয়টি জানান। তাঁদের মধ্যে কী কী লক্ষণ ছিল এবং কীভাবে তাঁরা করোনায় আক্রান্ত হন। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা