কথা ছিল তৈমুরের জামাইবাবু হওয়ার। সেই আশাতে জল ঢেলে দিয়েছেন কার্কিত-সারা দুজনেই। তাঁদের সম্পর্কের কথা ২০১৯-এর শুরু থেকেই নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। একই সঙ্গে লাভ আজ কাল ছবির শ্যুটিং-এর কাজে হাত দিয়েছিলেন তাঁরা। সেখান থেকেই শুরু সম্পর্ক। তবে সেই সম্পর্কের বেশি দিন স্থায়ী হল না। কিছু দিনের মধ্যেই তাঁদের মধ্যে থাকা সম্পর্কে ইতি টেনে ছিলেন নিজেরাই।
 আরও পড়ুন-রেড কার্পেটে পা রাখতেই উড়ল পোশাক, মূহূর্তে ছড়িয়ে পড়ল ক্যাটরিনার ভিডিও

আরও পড়ুন-দিল্লির হিংসার পর একের পর এক বিতর্কিত মন্তব্য স্বরার, উঠল গ্রেফতারির দাবি

সেই কার্তিক আরিয়নের সঙ্গে এবার দেখা হল প্রাক্তন শালক তৈমুরের। লাল সিং চাড্ডার শ্যুটিং-এ চন্ডিগড়ে ছিলেন সইফ আলি খান, করিনা কাপুর ও তৈমুর। সেখানেই দোস্তানা ২-এর শ্যুটিং করতে হাজির হন কার্তিক আরিয়ন। ঘটনা চক্রে দেখা হয়ে যায় তৈমুরের সঙ্গে। তার সঙ্গে দেখা করে ছোট্ট তৈমুর কেবল একটাই উত্তর দিয়েছিলেন কা-কা। সম্প্রতি এমনই মজার খবর সকলকে দিলেন কার্তিক। 

আরও পড়ুন-গোলাপি শহরের আনাচে-কানাচে সোহিনী- রণজয়, একান্ত মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

এক সাক্ষাৎকারে তৈমুর প্রসঙ্গে মুখ খোলেন তিনি। জন্মের পর থেকেই তৈমুর লাইম লাইটে। তার সঙ্গে দেখা করার অভিজ্ঞতার কথা শেয়ার করলেন কার্তিক। মজার ছলে অভিনেতা জানালেন, সাক্ষাৎ বেশ ভালোই ছিল। তৈমুর দেখা হওয়া মাত্র শুধু বলল কা-কা। তবে কাকা বলা নিয়ে আক্ষেপ না থাকলেও ছবি তোলা নিয়ে রয়েছে দুঃখ। এই খুদে সেলিব্রিটির সঙ্গে ছবি তোলেননি কার্তিক। পরের বার অবশ্যই সে ইচ্ছে পূরণ করবেন তিনি।