Asianet News BanglaAsianet News Bangla

Katrfina Kaif: ভিকির সঙ্গে বিয়ে পর্ব সেরেই সলমননের কাছে ফিরবেন ক্যাট, রইল বিস্তারিত তথ্য

১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছিল রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হয়েচ্ছে কীভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ। কড়া নিরাপত্তায় মুরেই শেষ হল বিবাহ আসর। এবার শ্যুটিং-এ ফেরার পালা।

katrina kaif about to start tiger 3 schedule shooting bjc
Author
Kolkata, First Published Dec 14, 2021, 12:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজস্থানের বিয়ের আসর (Katrina-Vicky Marriage)  বলে কথা। প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কিভাবে সেজে উঠেছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার। ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব, আর বিয়ে। সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। আগে থেকেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছিল রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হয়েচ্ছে কীভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ। কড়া নিরাপত্তায় মুরেই শেষ হল বিবাহ আসর।  আবারও কৌতুহলী পারদ চড়িয়ে প্রসঙ্গ সেই ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এবার পালা রিসেপশনের। 

katrina kaif about to start tiger 3 schedule shooting bjc

গত একমাস ধরে বি-টাউনের চলে সাজ সাজ রবের অবশেষে বৃহস্পতিবার হল ইতি। এখন আর গোপনে প্রেম নয়, সামাজিক বিয়ে সেরে খুল্লামখুল্লা স্বামী-স্ত্রী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবে বিয়ের পর নেই তেমন কোনো হানিমুনে পরিকল্পনা। কারণ কাটরিনা কাইফের সিডিউল অনুযায়ী তিনি বিয়ে পর্ব সেরেই যোগ দেবেন শুটিংয়ে। আবারো লাইট-ক্যামেরা-অ্যাকশন তবে তার সঙ্গে জুড়ে গেল এবার সংসার জীবন। 

বিয়ের (Katrina-Vicky Marriage) ঝড় মিটলেই এবার সলমনের (Salman Khan) সঙ্গে আবারও একই ফ্রেমে ফিরবেন ক্যাটরিনা। শ্যুটিং চলছে টাইগার থ্রি (Tiger 3) র। এখানেই আবারও একই ফ্রেমে ফিরবে পুরোনো প্রেমকাহিনি। বিয়ের পরই সেটে ক্যটরিনা (Katrina Kaif)। 

katrina kaif about to start tiger 3 schedule shooting bjc

রাজস্থানে (Rajasthan)  গালা বিয়ের (Katrina-Vicky Marriage) অনুষ্ঠানের পর এবার তড়িঘড়ি আয়োজন শুরু হলো রিসেপশন (Reception) এর। বিয়ের অনুষ্ঠানে সকলকে নিয়ে আনন্দ করে সেলিব্রেশন এর সুযোগ ছিল না, তাই এই পর্বে পরিবার বন্ধু-বান্ধব (Family-Friend) ও হাতে গোনা বলিউডের (Bollywood Celebrity) কয়েকজন কে নিয়ে ছাড়তে হয়েছিল অনুষ্ঠান। তবে এবার বিটাউনে সেলিব্রেশন এর পালা। মুম্বাইতে (Mumbai) শহরেই এবার ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের সারতে না  সারতে সকলকে রীতিমতো চিঠি দিয়ে জানিয়েছিলেন তাঁরা বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ করতে না পারার জন্য আক্ষেপ। তবে রিসেপশন পার্টিতে তেমন কোনো ফাঁক থাকবে না। তাই উপহার সহযোগে নিমন্ত্রণ পত্র এবার পৌঁছে যাচ্ছে সকল সেলিব্রিটিদের দরজায় দরজায়।

Follow Us:
Download App:
  • android
  • ios