Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: শুধু ৬ বছরের ছোটই নয়, সম্পত্তির নিরিখেও ক্যাটের থেকে ১০গুণ পিছিয়ে ভিকি

কেবল বয়সের ক্ষেত্রেই নয়, ক্যাটরিনা কাইফ ভিকির সঙ্গে সমঝোতা করলেন সম্পত্তির নিরিখেও। কত কোটির মালকিন তিনি!

katrina kaif have 10 time grater savings from vicky kaushal bjc
Author
Kolkata, First Published Dec 7, 2021, 7:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে (Wedding) ঘিরে এখন নেট দুনিয়ায় নানারকম খবরে ছড়াছড়ি। অনেকেই এই বিয়েতে বেশ খুশি, আবার অনেকেই একের পর এক প্রশ্ন তুলছেন ভিকি কৌশল (Vicky Kaushal) কে ঘিরে। কিভাবে ক্যাটরিনা কাইফ পছন্দ করলেন ভিকিকে! একাধিক মিম পোস্ট হওয়া থেকে শুরু করে ট্রোল হচ্ছেন ভিকি কৌশল। বয়সের দিক থেকে ক্যাটরিনার থেকে ৬ বছরের ছোট। তার সত্বেও ভিকির গলাতেই মালা দেওয়ার কথা স্থির করেন ক্যাটরিনা কাইফ।

কেন এই সিদ্ধান্ত নিলেন ক্যাটরিনা! বিষয় সম্পত্তির মোট পরিমাণ (Total Assets) দেখে! না তেমনটা বাস্তব নয়। বরং উল্টোটাই। ক্যাটরিনার আয় দেখে রীতিমতো ভিমরি খেতে হয় ভিকি কৌশল কে, ক্যাটরিনার (katrina Kaif) মোট আয় ২২৪ কোটি টাকা। বলিউড (Bollywood Celeb)  দীর্ঘ দিনের সফর, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। টাইগার জিন্দা হ্যায় (Tiger Zinda Hai) থেকে শুরু করে ভারত, ওয়েলকাম, সূর্যবংশী এই ছবিগুলোর বক্স অফিস কালেকশন এ চোখ রাখলেই বোঝা যায় ক্যাটরিনার পকেটে ঠিক কত কোটি ঢুকতে পারে।

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

এক একটি ছবি করতে তিনি নিয়ে থাকেন ১১ কোটি টাকা। এছাড়াও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তার আয় নেহাতই কম নয়। আই এর তালিকা এখানেই শেষ নয়, নায়কার মত সংস্থায় তিনি রীতিমতো বিনিয়োগ করেছেন। সেখান থেকেও এখন ভালো রিটান আসছে কাটরিনার। উল্টোদিকে ভিকি কৌশল প্রথম থেকে বেশ স্ট্রাগল করছিলেন বলিউডের। লাইম লাইটে আসাম উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক সিনেমা দিয়ে। তারপর হাতে গোনা কয়েকটা ছবি।

ছবি প্রতি তিনি নিয়ে থাকেন ৩ থেকে ৪ কোটি টাকা। মোট সম্পত্তির পরিমাণ ২৫ কোটি টাকা। এক একটি ব্র্যান্ডের জন্য তিনি পেয়ে থাকেন দুই থেকে আড়াই কোটি টাকা। যার ফলে এই দুইয়ের একত্রিত মোট আয়ের পরিমাণ ২৪৯ কোটি টাকা। শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব যে ক্যাটরিনার দশভাগের একভাগ আয় করেন ভিকি কৌশল (Vicky kaushal) । ফলে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এই যে কেবল ভালোবাসার ক্ষেত্রে করলেন তাঁর বলার অপেক্ষা রাখে না। বর্তমানে ক্যাটরিনার হাতে একাধিক ছবির প্রস্তাব। বিয়ের পর বিরতি নয়, সোজা শ্যুটিং (movie shooting) সেটে ফিরবেন ক্যাট। 

Follow Us:
Download App:
  • android
  • ios