করোনার আবহে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। একে একে সকলেই সুরক্ষা মেনে বাড়ির বাইরে পা রাখছেন। কিন্তু কোথাওগিয়ে যেন এখনও অনেকেই আছেন, যাঁরা করোনা সুরক্ষর কথা এখনও মাথায় রাখতে নারাজ। তাঁদের প্রতিটা মুহূর্তে মনে করিয়ে দিতে হচ্ছে কীভাবে নিজেকে এই কঠিন পরিস্থিতিতে সামনে রাখবেন। যার সিংহভাগটাই করছেন সেলেব মহল। সেই পথে হেঁটেই পিপিই পরে ছবি শেয়ার করলেন ক্যাটরিনা। 

 

 

বাড়ি থেকে বেড়নো মানেই এখন কঠিন সুরক্ষায় নিজেকে ঘিরে রাখা। ক্যাটরিনাও তাও করলেন। এখন চালু হয়েছে অন্তঃরাষ্ট্র বিমান পরিষেবা, তবে সেক্ষেত্রে একাধিক নিয়ম মেনে চলতে হচ্ছে সকলকে। মাঝের সিটে যাঁরা বসছেন তাঁদের পরতে হচ্ছে পিপিই। সেই পিপিই পরে ছবি শেয়ার করলেন ক্যাটরিনা। ছবি পোস্ট হতেই তা ভক্তদের নজর কাড়ল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Safety first 😷 outfits not bad either 🙂

A post shared by Katrina Kaif (@katrinakaif) on Nov 1, 2020 at 1:32am PDT

 

বেশ কিছু বছর ধরে আর সেভাবে পর্দায় ক্যাটরিনাকে পাচ্ছে না ভক্তরা। ভারত ছবিই শেষ। যদিও সেই ছবিতেও প্রথমে প্রিয়ঙ্কাকেই কাস্ট করা হয়েছিল। তিনি ছবি না করায় পরবর্তীতে ক্যাটের কাছে আসে প্রস্তাব। এরপর থেকে আর কোনও ছবিতে তাঁকে দেখা যায়নি। তাই ভক্তদের এখন সোশ্যাল মিডিয়াই ভরসা। সেখানেই একমাত্র নিত্য আপডেট পাওয়া যায় ক্যাটের। শীঘ্রই তাঁকে পর্দায় দেখার অপেক্ষায় এখন দিন গুণছেন ভক্তরা।