Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: প্রেমিকের মধ্যে কোন গুণ খুঁজছিলেন ক্যাট, যা অবশেষে মেলে ভিকিতে

প্রকাশ্যে ক্যাটরিনা কাইফকে একাধিকবার জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কোনো মনের মানুষ খুঁজে পেলেন কিনা। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ক্যাটরিনার জীবনে এক অন্য অধ্যায় শুরু হয়েছিল।

Katrina kaif search for what quality from her boyfriend bjc
Author
Kolkata, First Published Dec 7, 2021, 3:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ভিকি কৌশল (vicky Kaushal) বিয়ের উপলক্ষ্যে সরগরম বলিউড (Bollywood)। টিনসেল টাউন থেকে এখন এই একটা খবর ঝড়ের বেগে হয়ে উঠেছে ভাইরাল (Viral News)। কবে কখন কোথায় কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা (katrina kaif), তা নিয়ে জলঘোলা হয়েছিল গত তিন বছর ধরে। প্রকাশ্যে ক্যাটরিনা কাইফকে একাধিকবার জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কোনো মনের মানুষ খুঁজে পেলেন কি না। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ক্যাটরিনার (Katrina Kaif) জীবনে এক অন্য অধ্যায় শুরু হয়েছিল।

Katrina kaif search for what quality from her boyfriend bjc

তিনি নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কিছুই ভালো লাগছে না তার কোনো রকম সম্পর্কে বিশ্বাসী নন তিনি। বিয়ে নিয়ে তাই তার কোনো পরিকল্পনাই নেই। তবে যদি কখনো তেমন কাউকে পাওয়া যায় তবে নিশ্চয়ই তাকে প্রেমিক হিসেবে নির্বাচিত করবেন ক্যাটরিনা। কিন্তু কি সেই কোয়ালিটি, ফিল্মফেয়ারের মঞ্চের একবার তা নিয়ে মুখ খুলেছেন এই সেলিব্রিটি। জানিয়েছিলেন, এমন একজন কেউ যার মধ্যে থাকতে হবে আমিত্ববোধ, অর্থাৎ ব্যক্তিত্ব ক্যাটরিনার বেশ পছন্দের।

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

এখানেই শেষ নয় তার সঙ্গে চাই সেন্স অফ হিউমার। সব কথা কি নানান কথার মারপ্যাঁচে মজার ছন্দে গ্রহণ করা বা প্রকাশ করার স্বাদটাই আলাদা। আর অবশেষে কাটরিনা (Katrina Kaif) জানান তার প্রেমিক যেন থাকেন সুগন্ধে ভরপুর। মজার ছলে ক্যাটরিনার বলা এই উক্তিতে সবার আগে যেন নজর কেড়েছিল তাহলে সেন্স অফ হিউমার। ভিকি কৌশলের (Vicky kaushal) সঙ্গে এই গুণ বা বৈশিষ্ট্য এক্কেবারে ১০০ শতাংশ মিল খায়। ক্যাটরিনার (katrina Kaif) জীবনে ঘটে যাওয়া নানা নদীর মধ্যে ভিকি কৌশল (Vicky kaushal) ছিল এমন এক মানুষ যিনি আবারো প্রেমে পড়তে শিখিয়েছিলেন এই অভিনেত্রীকে। ধীরে ধীরে ক্যাটরিনার বিশ্বাস জিতে নেওয়া থেকে শুরু করে তাকে সর্বদাই স্পেশাল অনুভূতিগুলোকে জুগিয়ে যাওয়ায়, অবশেষে তার ভালোবাসার কাছে হার মানেন ক্যাটরিনা। মাত্র দু আড়াই বছরে প্রেমপর্বের পরই তড়িঘড়ি বিয়ের (katrina Vicky Wedding) সিদ্ধান্ত নিয়ে নেন। কথা ছিল বিয়ে হবে ২০২২ সালে কিন্তু দেরি না করে চট জলদি বিয়ের পিঁড়িতে বসতে ডিসেম্বরেই দিনক্ষণ পাকা করে নিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। অবশেষে হাজির সেই লগ্ন, রাজস্থানে জীবনের ড্রিম সিক্যুয়েন্সে সেন্টার অব অ্যাট্রাকশন এখন ক্যাট-ভিকি। 

Follow Us:
Download App:
  • android
  • ios