Asianet News BanglaAsianet News Bangla

Vicky-Katrina Wedding: ভক্তদের সেলফি হিড়িকে গাড়িতেই বন্দি ক্যাটরিনা, দেহরক্ষীর চেষ্টায় উদ্ধার

ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের বিয়ের জল্পনা একেবারে তুঙ্গে। মুম্বইতে গাড়ির ভিতর ক্যাটের সঙ্গে সেলফি তোলার হিড়িক। দরজা বন্ধ করতে না পারায় অবশেষে এগিয়ে এলেন বডিগার্ড।

Katrina Kaif struggles to Close Car Door As Fans Keep Taking Selfies With Her
Author
Kolkata, First Published Dec 6, 2021, 4:39 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এই মুহুর্তে বিনো দুনিয়ার সবচেয়ে চর্চিত ও আলোচিত বিষয় হল ভিকি কৌশল(Vicky kaushal) ও ক্যাটরিনা কাইফের(Katrina Kaif) গাঁটছড়া বাঁধার গল্প(Wedding gossip)। সম্প্রতি মুম্বইয়ে নিজের ভিতরই একপ্রকার বিপদে পড়লেন ক্যাট সুন্দরী। তিনি নাকি গাড়ির দরজাই বন্ধ করতে পারছিলেন না। অবশেষে তাঁর করুণ পরিস্থিতি দেখে বডিগার্ড স্বয়ং তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন(Body Guard Helps Her)। নিশ্চই ভাবছেন, সামনেই বিয়ে, তারপর আবার গাড়িতে বিপদ...না, চমকানোর বা ভয় পাওয়ার মত কোনও ঘটনা নয়। আসলে রুপোলি পর্দার নায়িকাকে খুব কাছ থেকে দেখতে পেয়ে একটু সেলফি তোলার হিড়িক(fans Keep Taking Selfies) পড়েছিল। প্রথমে সেই সংখ্যাটা কম থাকলেও,কয়েক সেকেন্ডের মধ্যে সেলফি তোলার জন্য যেন চলে এল পঙ্গপালের দল। আর তখনই ঘটে বিপত্তি। গাড়ির ভিতরে বসে সেলফি তুলতে গিয়ে ভিড়ের চাপে আর দরজাটাই বন্ধ করে উঠতে পারছিলেন(Kat To struggle close car Door) না উড বি ব্রাইড। তাই গাড়ির দরজা বন্ধ করতে তড়িঘড়ি এগিয়ে এলেন ক্যাটরিনার(Katrina kaif) বডিগার্ড। বিয়ে আসন্ন, তার আগেই হাতের কাজ মোটামুটি সেরে ফেলতে চাইছেন বলি বিউটি ক্যাটরিনা কাইফ(Katrina kaif)। রবিবার কাজ থেকে ফেরার সময়ই পাপারাতজিদের লেন্সে ধরা পড়ে এই মুহুর্ত। বলিউডেরহাই প্রোফাইল দুই তারকা, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে হলে কথা, তাই পাপারাতজিদের ক্যামেরার ফ্ল্যাশ সর্বদাই থাকছে উড বি ব্রাইড আর ব্রাইড গ্রুমের ওপর। সোশ্যাল সাইটে স্টিল ছবির সঙ্গে পোস্ট করা হয়েছে সেই মুহুর্তের একটি ভিডিও ক্লিপিংসও। 

সোশ্যাল সাইটে ছবি পোস্টের সঙ্গে সঙ্গে  ভক্তদের কমেন্টের বন্যায় ভরে গেছে কমেন্ট বক্স।  এক ভক্ত লিখেছেন, ক্যাট খুবই মিষ্টি মেয়ে। তাঁকে একটু জায়গা দিলে ভালো হত। আরেক ক্যাট অনুরাগী তাঁর ব্যবহারের প্রশংসা করে বলেছেন তিনি খুবই ভালো মনের একজন মানুষ। অবশেষে গাড়ির দরজা বন্ধ করা গেল। কিছুদিন আগেই মুম্বই শহরে দেখা যায় ক্যাটের মা-কে। তাও আবার হবু জামাইয়ের গাড়িতে। ভক্তদের চোখ তো কিছুই এড়ায় না। তারপরই এই বিষয়টি উঠে আসে চর্চার খাতায়। বলিউডের হবু বর বা বৌ-এখনও পর্যন্ত কিন্তু তাঁদের বিয়ের ব্যাপারে দুজনেই মুখে কুলুপ এটেছেন। তবে বি-টাউনের অন্দরমহলের কানাঘুষো,রাজস্থানের স্বয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে চার হাত এক হবে ক্যাট-ভিকির। বলি তারকারা প্রায় সকলেই ডেস্টিনেশন ম্য়ারেজে বিশ্বাসী। সেই তালিকা থেকে হয়তো বাদ পড়বেন না বি-টাউনের চর্চিত কপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও। বলিপাড়ার গুঞ্জন, ৬-১১ ডিসেম্বর পর্যন্ত বুকিং করা হয়েছে। মেহেন্দি থেকে সঙ্গীত, বিয়ে সবটাই নাকি হবে সেখানে। 

আরও পড়ুন-Vicky-Katrina: বিয়ের কদিন থাকবে আলাদা থিম, জেনে নিন ক্যাটরিনা-ভিকির বিয়ের খুঁটিনাটি

আরও পড়ুন-Vicky-Katrina: ঘুম উড়েছে সওয়াই মাধোপুর প্রশাসনের, ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে কী বললেন জেলাশাসক

আরও পড়ুন-Vicky-Katrina Marriage: ভিকি-ক্যাটের বিয়েতে প্রবেশ করা যাবে এই বিশেষ জিনিসটি থাকলে

পাত্র-পাত্রী আনুষ্ঠানিকভাবে এখনও বিয়ের দিন প্রকাশ্যে আনেননি ঠিকই, তবে শোনা যাচ্ছে অতিথি তালিকায় রয়েছ ১২০ জন। সম্ভবত কবীর খান, আনন্দ এল রাই, করণ জোহর ও ফারহা খান থাকতে পারে এই অতিথি তালিকায়। এদিকে আবার স্বয়াই মাধোপুর জেলা কালেক্টরের থেকে জানা যাচ্ছে,৪ দিন অর্থাৎ ৭ থেকে ১১ তারিখ পর্যন্ত জন্য বিয়ের জন্য বুকিং করা হয়েছে। ১২০ জন অতিথির প্রত্যেকের করোনা ভ্যাকসিনের দুটো টিকা থাকা বাধ্যতামূলক। যদি টিকা নাও তাকে তাহলে RTPCR টেস্ট রিপোর্ট জরুরি। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios