08:39 PM (IST) Dec 09
ক্যাটরিনা ও ভিকির সাতপাকে বাঁধা পড়ার খবর আসতেই টুইট অনুষ্কার

২০১৬ সালে জুবান বলে একটি ছবিতে অভিনয় করেছিলেন ভিকি কৌশল এবং সারা জেন ডায়াস, সেই ছবির প্রোমোশনে ভিকি ও সারা-কে ইন্টারভিউ করেছিলেন বিখ্যাত আরজে অনুষ্কা আরোরা, এদিন সেই ইন্টারভিউ-এর ক্লিপ টুইটারে শেয়ার করেছেন তিনি। 

 

07:03 PM (IST) Dec 09
সাত পাকে বাঁধা পড়লেন ক্যাট-ভিকি

অবশেষে সংসার জীবনে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বৃহস্পতিবার নির্দিষ্ট সূচী অনুযায়ী বিয়ে পর্ব সম্পন্ন। শুরু জীবনের নয়া ইনিংস। 

06:49 PM (IST) Dec 09
জুড়ে গেল নাম ও পদবী, এখন থেকে স্বামী-স্ত্রী ভিকি ও ক্যাটরিনা

সাতপাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল, প্রকাশ্যে এল নববধূর ছবি

 

View post on Instagram
 
05:22 PM (IST) Dec 09
৪.৫ লাখের কেক

ইতালি থেকে স্পেশ্যাল সেফ এসে সঙ্গীতের কেক বানিয়েছে, পাঁচ থাকের এই কেকের দাম ৪.৫ লাখ টাকা। ইতালি থেকে স্পেশ্যাল সেফ এসে সঙ্গীতের কেক বানিয়েছে, পাঁচ থাকের এই কেকের দাম ৪.৫ লাখ টাকা। 

04:36 PM (IST) Dec 09
শুরু হয়ে গেল ভিকি-ক্যাটের বিবাহ পর্ব

কড়া নিরাপত্তার ঘেরাটোপে শুরু হল ভিক্যাটের বিবাহের নিয়মবিধি। একে অপরের সঙ্গে সারাজীবনের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাট জুটি। দুই তারকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে শুরু হল বিবাহের অনুষ্ঠান। পাঞ্জাব থেকে পুরোহিত এসেছেন ভিক্যাটের বিয়েতে।  সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা।

04:32 PM (IST) Dec 09
গোলাপী পোশাকে ক্যাট

শেষ রাতের গ্র্যান্ড সেলিব্রেশনে গোলাপীতে সাজলেন ক্যাটরিনা। সকলের সঙ্গে একই পোশাকে পোজ দিয়ে এদিন ছবি তোলেন ক্যাটরিনা। এখন দেখার বিয়ের দিন কোন রঙে সাজের ক্যাট। 

03:44 PM (IST) Dec 09
'শেহরা বন্দি' অনুষ্ঠান শুরু ভিকি-ক্যাটের


 আলোর রোশনাইত সেজে উঠেছে ক্যাট-ভিকি ওয়েডিং ডেস্টিনেশন। আর মাত্র কিছুক্ষণের মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাট জুটি।  শুরু হয়ে গেল  ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান। পরিবার ও ঘনিষ্ঠ  বন্ধুদের উপস্থিতিতে শুরু হল ‘শেহরা বন্দি’ অনুষ্ঠান।

02:21 PM (IST) Dec 09
৩.৩০ থেকে ৩.৪৫-এর মধ্যে সাত পাক

পাঞ্চাবী রীতিতে বিয়ে শুরু, ৩.৩০ থেকে ৩.৪৫-এর মধ্যে সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি। শুরু বিয়ের মহরত। চরম মুহূর্তের অপেক্ষায় সেলেব জুটি। 

01:54 PM (IST) Dec 09
সিক্স সেন্সেস রিসর্টে বিয়ের প্রস্তুতির শুরু

৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট  বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । ভিক্যাটের গ্র্যান্ড ওয়েডিংয়ে নজর আটকে সকলের । ইতিমধ্যেই  রাজস্থানের মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট পালকি এবং ঘোড়া আনা হয়েছে। পালকি ও ঘোড়ায় চড়েই নাকি বিয়ের মন্ডপে পৌঁছবেন ক্যাটরিনা এবং ভিকি।

01:52 PM (IST) Dec 09
বিয়ের খরচের সিংহভাগ সামলাচ্ছেন ক্যাটরিনা

আর মাত্র কিছুক্ষণের মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাট জুটি। সূত্র বলছে বিয়ের খরচের সিংহভাগটাই নাকি দিচ্ছেন ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে বিয়ের ৭৫ শতাংশ ক্যাটরিনা কাইফ এবং ২৫ শতাংশ ভিকি কৌশল বহন করছেন।

01:48 PM (IST) Dec 09
ক্যাটের বিয়েতে কি যাচ্ছেন সলমন

ক্যাটরিনা ও সলমনের সম্পর্কের কথা সকলেরই জানা। তবে ক্যাট কি নেমতন্ন করল তার প্রাক্তন প্রেমিককে সলমনকে তা নিয়ে জল্পনা তুঙ্গে। সূত্র থেকে জানা গেছে, ক্যাটের  বিয়ের দিন সকালেই দাবাং ট্যুরের জন্য মুম্বই ছেড়েছেন সলমন খান। শুধু তাই নয় ভিকি-ক্যাটরিনার বিয়েতে যে  আমন্ত্রণ পান নি ,সলমন, সেই খবর জানিয়েছিলেন সলমনের বোন অর্পিতা। 

 

View post on Instagram
 
01:41 PM (IST) Dec 09
গোপনীয়তা বজায় রাখতে এ কী করলেন ভিক্যাট

 ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । ভিক্যাটের গ্র্যান্ড ওয়েডিংয়ে নজর আটকে সকলের। গোপনীয়তা বজায় রাখতেই সবদিক থেকে ঢেকে দেওয়া হয়েছে সিক্স সেন্স ফোর্টকে। দুর্গে ঢোকার মূল ফটকে টাঙানো হয়েছে সাদা কাপড়, যাতে বাইরে থেকে কেউ উঁকিঝুঁকি দিতে না পারে।

01:10 PM (IST) Dec 09
হানিমুনে কোথায় যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা

 মালদ্বীপের মধুচন্দ্রিমায়  ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ যাবেন বলে প্রথমে শোনা যাচ্ছিল। এখন নাকি  সে গুড়ে বালি। পরিবর্তে খবর পাওয়া গিয়েছে, বারবরার দুর্গে হানিমুন পালন করবেন  ভিকি-ক্যাটরিনা।  বিয়ে হয়ে যাওয়ার পর ১২ ডিসেম্বর অধি সেই দুর্গেই থাকবেন দুজন। তারপর মুম্বইয়ে ফিরে এসে শুটিংয়ে ব্য়স্ত হয়ে পড়বেন এই সেলেব জুটি।

 

 

12:53 PM (IST) Dec 09
ক্যাটরিনার মেহেন্দি ছবি ভাইরাল

ভুঁয়ো ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ক্যাটরিনা কাইফের হাতে মেহেন্দ, সেই ছবি আদেও বিয়ের নয়। ফাঁস নেটপাড়ায়। 

09:31 AM (IST) Dec 09
এই সময়েই ভিকির গলায় মালা দেবে ক্যাট

৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট  বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । সূত্র থেকে জানা যাচ্ছে, বিকেল ৩.৩০ থেকে ৩.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এবং সেই সময়েই সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা।

08:14 AM (IST) Dec 09
ভিক্যাটের বিয়েতে ছবি তুলে ফেললেন নেহা-অঙ্গদ

ইতিমধ্যেই ভিক্যাটের বিয়ে উপলক্ষে তারকাদের মেলা বসছে জয়পুরে। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা  ফোর্টে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর ।  বিয়ের আগেই কড়া নিরাপত্তার মধ্যেও ফাঁস হয়ে হলে ভিকি-ক্যাটের বিয়ের ভেন্যু।  ক্যাট-ভিকির বিয়ের ভেন্যু থেকে স্বামী অঙ্গদ বেদির সঙ্গে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন নেহা ধুপিয়া। যা বর্তমানে নেটদুনিয়ার হটকেক।

08:10 AM (IST) Dec 09
আজই বিয়ের পিঁড়িতে ভিকি-ক্যাট

অপেক্ষার অবসান,  আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা।বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাট জুটি। চলছে অন্তিম মুহূর্তের প্রস্তুতি। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট  বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । ভিক্যাটের গ্র্যান্ড ওয়েডিংয়ে নজর আটকে সকলের । 

Read more Articles on