Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: হলদি-সঙ্গীতের জমজমাট পর্ব, বলিউড গানে মাতলেন ভিকি-ক্যাটরিনা

বুধবার দুপুরে ওই ফোর্টে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তবে সেখানে খুব বেশি সংখ্যক অতিথি ছিলেন না। হাতে গুনে মাত্র ২০ থেকে ২৫ জন উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর এলাহি আয়োজন করা হয়েছিল। খাবারের একাধিক পদ ছিল সেখানে।

Katrina Vicky enjoys poolside sangeet event with Bollywood music bmm
Author
Kolkata, First Published Dec 9, 2021, 3:42 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে এখন টক অফ দা টাউন। প্রতিনিয়তই তাঁদের বিয়ের (Wedding) নতুন নতুন তথ্য সামনে আসছে। যদিও বিয়ে নিয়ে প্রকাশ্যে একটিও কথা বলতে দেখা যায়নি এই তারকা জুটিকে (Couple)। তাঁরা অবশ্য এনিয়ে মুখে কুলুপ এঁটেছেন। রাজস্থানের (Rajasthan) ৭০০ বছরের পুরোনো সোয়াই মাধোপুরের (Sawai Madhopur) বারওয়ারাতে বসতে চলেছে বিয়ের রাজকীয় আসর। বৃহস্পতিবারই সেখানে চারহাত এক হতে চলেছে। প্রাক বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছে সেখানেই। বুধবারই সেখানে ভিক্যাটের গায়ে হলুদের (Haldi Ceremony) অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আর তারপরই ছিল সঙ্গীত। হিন্দি গানের সঙ্গে সেখানে নাকি চুটিয়ে নেচেছেন সবাই। 

জানা গিয়েছে, বুধবার দুপুরে ওই ফোর্টে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তবে সেখানে খুব বেশি সংখ্যক অতিথি ছিলেন না। হাতে গুনে মাত্র ২০ থেকে ২৫ জন উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর এলাহি আয়োজন করা হয়েছিল। খাবারের একাধিক পদ ছিল সেখানে। আর হবে নাই বা কেন ক্যাটরিনা ও ভিকির বিয়ে বলে কথা। 

আরও পড়ুন- 'আমন্ত্রণ পাইনি, তো যাব কেমন করে', ক্যাটরিনার বিয়ে নিয়ে বললেন অর্পিতা

খাওয়া-দাওয়ার পর সঙ্গীতের আয়োজন (Sangeet Event) করা হয়। সিক্স সেন্সেস ফোর্টের পুলসাইডে সঙ্গীতের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল বলে জানা গিয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ৮০ থেকে ১০০ জন অতিথি। বলিউড গানের সঙ্গে জমিয়ে সঙ্গীতের অনুষ্ঠান পালন করা হয়েছে। শোনা গিয়েছিল, এই অনুষ্ঠানে নাকি 'কালা চশমা' ও 'নাচদে নে সারে' গানে একই সঙ্গে পারফর্ম করবেন ভিকি ও ক্যাটরিনা। পাশাপাশি 'তেরি ওর' গানের সঙ্গেও তাঁদের পারফর্ম করার কথা ছিল। 

আরও পড়ুন- গ্র্যান্ড ওয়েডিং, বিয়ের পর কত কোটি টাকা পারিশ্রমিক বাড়াতে চলেছেন 'ভিক্যাট'

অবশ্য শুধুমাত্র হিন্দি গান নয় সঙ্গীতের অনুষ্ঠানে পঞ্জাবী গানও বেজেছিল বলে সূত্রের খবর। পঞ্জাবের একটি নামকরা ব্যান্ডকে সঙ্গীতে পারফর্ম করতে বলা হয়েছিল। যদিও তারা সেখানে পারফর্ম করেছে কিনা সেই বিষয়ে সঠিকভাবে কিছু জানা যায়নি। বৃহস্পতিবার রয়েছে বিয়ের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠান নিয়ে অনুরাগীদের মনে কৌতুহলের শেষ নেই। যাই হোক এই রাজকীয় বিয়ের অনুষ্ঠানকে আরও সুন্দর করে তুলতে সেখানে উপস্থিত থাকতে পারেন হরি ও সুখমানি। তাঁদের দু'জনের গানে জমে উঠবে বিয়ের আসর। 

আরও পড়ুন- বছরে ঘুরতেই ভিকির পরিবারের বিদেশ ভ্রমণ, কোথায় নিমন্ত্রণ করল ক্যাটের পরিবার

৭ তারিখ থেকেই জয়পুরে বসে গিয়েছে রাজকীয় বিয়ের আসর। একের পর এক সেলেব এই বিয়েতে যোগ দিতে ইতিমধ্যেই রাজস্থান পৌঁছে গিয়েছেন। তাঁদের জন্য বুকিং করা রয়েছে ৪৫টি হোটেল। কারও যাতে সমস্যা না হয় সেদিকেও দেওয়া হয়েছে কড়া নজর। যদিও একাধিক কড়াকড়ি রয়েছে বিয়েতে। ফোটো তোলা থেকে মোবাইল ফোনের ব্যবহার সব কিছুর উপরই একাধিক নিষেধাজ্ঞা রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios