Asianet News BanglaAsianet News Bangla

Kiara Advani : 'আমাকে নেমন্তন্ন করেনি', ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে মুখ খুললেন কিয়ারা

চলতি মাসের আগামী ৭ তারিখ থেকে ৯ তারিখ পর্যন্ত রাজস্থানের বারওয়ারাতে অনুষ্ঠিত হতে চলেছে রাজকীয় বিয়ের আসর। বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। বিয়ের ভেন্যু থেকে সাজপোশাক নিয়ে সবটা প্রকাশ্যে এসেছে অনেকদিন আগেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে কিয়ারাকে ভিক্যাটের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দেখা যায় পুরো বিষয়টি খানিকটা এড়িয়ে গেছেন। কিয়ারা বলেন, ওদের বিয়ে হচ্ছে, এই বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো নেমন্তন্ন করা হয়নি। এই উত্তর দেওয়ার পরই থেমে যান অভিনেত্রী। কিন্তু কেন কিয়ারা নেমন্তন্ন করা হয়নি, তা নিয়ে জল্পনা শুরু হয়ে বলিপাড়ার অন্দরে।

kiara Advani said she has not been invited Vicky Katrina s wedding BRD
Author
kolkata, First Published Dec 5, 2021, 4:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আর মাত্র হাতে ২ দিন। তারপরই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন । রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। রাজস্থানের রাজকীয় জায়গাতেই বসতে চলেছে ভিকি কৌশল ( Vicky kaushal)  এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)বিয়ের আসর। রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের রিসর্ট ফোর্ট বারওয়ারাতে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই কাপল।

 

kiara Advani said she has not been invited Vicky Katrina s wedding BRD

 

চলতি মাসের আগামী ৭ তারিখ থেকে ৯ তারিখ পর্যন্ত রাজস্থানের বারওয়ারাতে অনুষ্ঠিত হতে চলেছে রাজকীয় বিয়ের আসর। বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। বিয়ের ভেন্যু থেকে সাজপোশাক নিয়ে সবটা প্রকাশ্যে এসেছে অনেকদিন আগেই। এবার অতিথিদের পালা। (Katrina Kaif) ক্যাটরিনা-ভিকির ( Vicky kaushal) অতিথি তালিকায় কারা থাকতে চলেছেন তা নিয়ে জল্পনা তুঙ্গে। ভিকি সহকর্মী কিয়ারা আদবানি (Kiara Advani) কি নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে কিয়ার ভিক্যাটের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দেখা যায় পুরো বিষয়টি খানিকটা এড়িয়ে গেছেন। কিয়ারা বলেন, ওদের বিয়ে হচ্ছে, এই বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো নেমন্তন্ন করা হয়নি। এই উত্তর দেওয়ার পরই থেমে যান অভিনেত্রী। কিন্তু কেন কিয়ারাকে (Kiara Advani)নেমন্তন্ন করা হয়নি, তা নিয়ে জল্পনা শুরু হয়ে বলিপাড়ার অন্দরে। উল্লেখ্য, ২০১৮ সালে 'লাস্ট স্টোরিজ' ছবিতে অভিনয় করেছিলেন ভিকি কৌশল এবং কিয়ারা আদবানি।  তবে সূত্র বলছে  কিয়ারা (Kiara Advani) এবং তার প্রেমিক সিদ্ধার্থ মলহোত্রা নিমন্ত্রিতদের তালিকায় আছেন। যদিও বিষয়টি অস্বীকার করেছেন কিয়ারা আদবানি।

 

kiara Advani said she has not been invited Vicky Katrina s wedding BRD

 

আরও পড়ুন-Arbaaz-Malaika : শরীরী খেলায় মত্ত মালাইকা, অভিনেত্রীর এই কারণেই সর্বনাশ হয়েছিল আরবাজের পরিবারে

আরও পড়ুন-Amitabh-Jaya : বিচ্ছেদ নাকি অন্য কিছু, জয়ার সঙ্গে আমচকাই কেন কথা বন্ধ করে দিলেন অমিতাভ

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

 

সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম। কড়া নিরাপত্তার চাদরে মোড়া থাকবে  ভিক্যাটের বিয়ের স্থান। বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার (Fashion Designer) সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন ক্যাটরিনা। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এখন শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল একে অপরকে ডেট করছেন অনেকদিন ধরেই। কিন্তু কখনওই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেনি এই জুটি। এবার শুধু চারহাত এক হওয়ার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

Follow Us:
Download App:
  • android
  • ios