Asianet News BanglaAsianet News Bangla

Janhvi Kapoor Diet: দিন দিন বাড়ছে ত্বকের জেল্লা, কোন ডায়েট এখন মেনে চলেন শ্রীকন্যা

খাবারের তালিকাতে ঠিক কী কী থাকে দেখে নেওয়া যাক। ঘুম থেকে ওঠা, তারপর সারাদিন ঘড়ি ধরে খাবার খেয়ে থাকেন জাহ্নবী।
 

know diet tips of janhvi kapoor bjc
Author
Kolkata, First Published Dec 13, 2021, 6:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উন্মুক্ত বক্ষবিভাজিকায় ঝড় তোলা সেলেবের (Bollywood Celebrity) কাছে নতুন কিছু নয়। তারই মাঝে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) কোথাও গিয়ে যেন হটনেসের ঝড় তুলতে সিদ্ধ হস্ত, ফলে তাঁর কাছ থেকে একটা খোলামেলা ছবি পাওয়া, খুব একটা অবাক করে না ভক্তদের। কখনও পোশাকের মাঝে স্পষ্ট ধরা দেয় বক্ষবিভাজিকা। কখনও পরণে নেই অন্তর্বাস, ছবিতেই তা স্পষ্ট। একের পর এক পোজ দিয়ে তিনি (janhvi Kapoor) সাহসী লুকে হয়ে ওঠেন ভাইরাল। রূপের ছটায় মুগ্ধ নেট দুনিয়া। জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। 

জাহ্নবী কাপুর বরাবরই শ্রীদেবীর (Sridevi) কড়া নজরদারিতে ছিলেন। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে ডায়েট, মেয়ের সব বিষয় লক্ষ্য রাখতেন শ্রীদেবী। শ্রীদেবীই ঠিক করে দিয়েছিলেন জাহ্নবীর খাবার  (Diet Chart) তালিকাতে থাকবে না কোনও চিনি। নো সুগারেই বাজিমাত জাহ্নবীর (Janhvi Kapoor)। তাঁর খাবারের তালিকাতে ঠিক কী কী থাকে দেখে নেওয়া যাক। ঘুম থেকে ওঠা, তারপর সারাদিন ঘড়ি ধরে খাবার খেয়ে (Food) থাকেন তিনি।

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

ভোরঃ ঘুম থেকে উঠেই জাহ্নবীর চাই একগ্লাস জল 

ব্রেকফাস্টঃ সকালের মেনুতে থাকে জাহ্নবীর টোস্ট, ফলের রস, ডিমের সাদা অংশ ও দুধ

লাঞ্চঃ স্যালাড দুপুরে খাবার তালিকাতে থাকে  ব্রাউন রাইস, চিকেন স্যান্ডুইচ 

ডিনারঃ রাতে খাবারের তালিকাতে জাহ্নবীর থাকে ভেজিটেবল স্যুপ, ডাল, গ্রিল্ড ফিস, স্যালাড

know diet tips of janhvi kapoor bjc

রাতে শোওয়ার ঠিক তিন ঘণ্টা আগে খাবার খেয়ে থাকেন জাহ্নবী। বাউরের খাবারে তাঁর সাফ না। বেবল বাড়িতে তৈরি খাবারই  খেয়ে থাকেন জাহ্নবী। শ্যুটিং থাকলেও বাড়ি থেকেই খাবার নিয়ে যান শ্রীদেবী কন্যা। তবে সারাদিনে পর্যাপ্ত পরিমাণে জল পান করে থাকেন জাহ্নবী। শরীরচর্চাতেও কড়া নজর দিয়ে থাকেন তিনি। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। এরপর বেলিডান্সের যাদু তো রয়েইছে। জাহ্নবী কাপুর (janhvi Kapoor), এক কথায় বলতে গেলে তাঁর স্টানিং লুক নিয়ে খবরের শিরোনামে।  বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios