Asianet News BanglaAsianet News Bangla

Roundup 2021: IMDB-র তালিকায় থাকা ২০২১-এর সেরা ১০ ছবি, এছাড়া টপলিস্টে কোন কোন ওয়েব সিরিজ

ছবির মুক্তি তালিকা নেহাতই কম ২০২১ সালে। পরিস্থিতির সঙ্গে লড়াই করেই একে একে চবি থেকে সিরিজ পেয়েচে মুক্তি। ২০২১-এ মুক্তি পাওয়া সেই তালিকা থেকে কোন কোন সিনেমা থেকে সিরিজ জায়গা করে নিল আইএমডিবি-র তালিকায়, দেখে নেওয়া যাক। 

know top Indian movie to web series which gets rank on imdb 2021 bjc
Author
Kolkata, First Published Dec 25, 2021, 6:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেখতে দেখতে বছর শেষ (Year Ender 2021) , আর সেই সময়ই আরও একবাার দেখে নেওয়া বর্ষসেরা বিনোদন (Entertainment 2021)। ২০২০ সালের থেকে ২০২১-এ সিনেদুনিয়ার রিপোর্ট কার্ড ভালো হলেও কোথাও গিয়ে যেন এই বছরও আশা অনুয়ায়ী ফল মিলল না। তবুও দর্শককে খানিক হলেও প্রেক্ষাগৃহে ফেরানো সম্ভবপর হয়েছে। অন্যদিকে ওটিটি প্ল্যাটফর্মেও বেশ কিছু ছবি মুক্তি ঘটায় দর্শকদের বিপুল পরিমাণ সাড়া পাওয়া গিয়েছে। আইএমডিবি (IMDB Rating) হল সিনেদুনিয়ার সব থেকে বিশ্বস্ত সূত্র, যেখানে ছবি সংক্রান্ত সব প্রশ্নের উত্তর মেলে সহজেই। আর সেই সংস্থাই এবার বছর শেষে ছবির তালিকা নিয়ে এলো সামেনে। সেরার সেরা লিস্টে ব়্যাঙ্ক অনুযায়ী ভারতের কোন ১০ ছবি জায়গা করে নিল, তাই দেখার। 

know top Indian movie to web series which gets rank on imdb 2021 bjc

চলতি বছর ১ জানুয়ারি থেকে ২৯ নভেম্বরের মধ্যে তৈরি করা হয়েছে এই তালিকা। প্রথমেই যে ছবি সেরার সেরা তালিকায় উঠে এসেছে তা হল তামিল ছবি জয় ভীম। সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানি অভিনীত ছবি শেরশাহ, একইভাবে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে। তৃতীয় স্থানে জায়গা পাকা করে নিয়েছে সূর্যবংশী। অক্ষয় কুমার অভিনীত এই ছবি এক কথায় বলতে গেলে ঝড় তোলে বক্স অফিসে। দুশো কোটির ক্লাবে একমাত্র ছবি যা জায়গা করে নিয়েছে।  এরপর আসছে তামিল ছবি মাস্টার, বিজয় থালাপাতি ও বিজয় সেতুপতীর ছবি, যা জানুয়ারি মাসে ব্লকবাস্টার হয়েছিল। এরপরের নাম হল সর্দ্দার উধাম, এটি  পঞ্চমস্থানে জায়গা করে নেয়। এরপর মিনি জায়গা করে নেয় ষষ্ঠস্থানে। ধনুষ অভিনীত ছবি কর্নান জায়গা করে নেয় সপ্তম স্থানে। হিন্দি ছবি সিদ্ধাত, ভিকি কৌশলের ভাই সানি কৌশল ও রাধিকা মোদন জায়গা করে নেয় অষ্টমস্থানে। দৃশ্যম ২ জায়গা করে নেয় নবমস্থানে, আর দশমে আসে হাসিন দিলরুবা। 

আরও পড়ুন-Kat bridal looks-অনস্ক্রিন বধূ থেকে অফস্ক্রিন বধূ ক্যাটরিনা,একঝলকে দেখুন অনস্ক্রিনের ভিন্নস্বাদের বধূ চরিত্র

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: নিউমেরোলজিস্টদের মতে কেমন হতে চলেছে বিয়ে এবং সম্পর্কের ভবিষ্যৎ

অন্যদিকে বছর ভর বহু সিরিজ মুক্তি পেয়েছে, যে তালিকাতে প্রথম দশে নাম লেখালো- অপরিচিত, ধিনোদর, দ্য ফ্যামিলি ম্যান, আমাজন প্রাইম শো- দ্য লাস্ট আওয়ার, থ্রিলার শো সান ফ্লাওয়াার, সিরিজ ক্য়ান্ডি, রয়, গ্রহণ, তামিল সিরিজ নভেম্বর স্টোরি, মুম্বই ডাইরিজ 26/11। 

যদিও এই তালিকা ডিসেম্বরের আগে বেরোনোর কারণে এখানে অতরঙ্গী রে ও ৮৩-র রেটিং আনা সম্ভবপর হয়নি। তবে ভাইজান এবার জায়গা পেল না আইএমডি রেটিং-এ, তালিকায় থাকল না রাধে, থাকল না অন্তিম। 

Follow Us:
Download App:
  • android
  • ios