সুশান্তের মৃত্যুতে ঠিক কতটা ভেঙে পড়েছিলেন কৃতি স্যানন, তা তাঁর একের পর এক পোস্টই প্রকাশ্যে আনে। সুশান্তের মৃত্যুর খবর পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কৃতি লিখেছিলেন, তাঁর হৃদয়ের একটা টুকরো চলে গিয়েছে। এবং অন্য টুকরোতে সারা জীবন সুশান্তের স্মৃতি থেকে যাবে। তাঁর সঙ্গে সুশান্তের সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা উঠেছিল নেটদুনিয়ায়। যদিও তাঁদের ডেটিং খুব বেশিদিন জায়গা করে নেয়নি খবরের শিরোনামে। 

আরও পড়ুনঃ এবার আর বাসন মাজা নয়, বিগ বসের জন্য ঘর মুছলেন সলমন, নয়া প্রোমোতে চমক

এক সাক্ষাৎকারে সুশান্তকে নিয়েমন্তব্য করে তিনি জানিয়েছিলেন তাঁরা দুজন খুব কাছের বন্ধু। আর তাঁরই অকালে চলে যাওয়া, সামনসিক সমস্যার কথা উঠে আসা, এসবই কৃতির কাছে ছিল অস্বাভাবিক। পাতার পর পাতা পোস্ট করে লিছেছিলেন অবসাদে কেউ থাকলে তিনি যেন কাছের মানুষদের খুলে বলেন মনের কথা। তখন থেকে শুরু দীর্ঘ দুই মাসে একাধিকবার সুশান্তকে নিয়ে মুখ খুলেছেন কৃতি। 

 

 

এবার সম্প্রতি বলিউডে ওঠা নয়া ট্রেন্ড, সুশান্তের জন্য প্রার্থনাতে সামিল হলেন কৃতি স্যানন। ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের দিন তাই ঈশ্বরের কাছে প্রার্থনা করলেন কৃতি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখলেন, পজিটিভিটির জন্যই প্রার্থনা, সত্য সামনে আসুক। কৃতির সঙ্গে এদিন বলিউডের বহ তারকাই সুশানি্তের জন্য প্রার্থনাতে সামিল হলেন। সামিল হয়েছেন সুশান্তের পরিবারও। বর্তমানে সিবিআই তদন্তের সত্য উঠে আসুক, এমনই দা৪বি তুলে নেট দুনিয়ায় ঝড় তুলেছেন খোদ বিটাউনের তারকারাই।