Asianet News BanglaAsianet News Bangla

Lehra Do-মুক্তি পেল ৮৩-র প্রথম গানের টিজার,গানে রয়েছে দেশ ভক্তির ছোঁয়া

২৪ ডিসেম্বর সিলভারস্ক্রিনে মুক্তি পাবে দীপভীর অভিনীত বহুপ্রতিক্ষীত ছবি ৮৩ ।ছবির পরিচালনায় রয়েছেন কবীর খান। মুক্তি পেল প্রথম গান লেহেরা দো-র টিজার।
 

Lehra Do Song Teaser From 83 Out Now, First Track To Instill Patriotism
Author
Kolkata, First Published Dec 6, 2021, 3:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের(bollywood) প্রথম সারির অভিনেতাদের তালিকায় উঠে আসে রণবীর সিং(Ranveer singh)-য়ের নাম। ভিন্নস্বাদের চরিত্রে তাঁর জুড়ি মেলা ভার। সিরিয়াস চরিত্র হোক বা হাসির দৃশ্য সবেতেই একদন দক্ষ অভিনেতার ছাপ দিয়ে যান রুপোলি পর্দার আলাউদ্দিন খিলজি। তবে এবার ২২ গজের গণ্ডিতে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং(Ranveer singh)-কে। সৌজন্যে কবীর খান(Kabir Khan) পরিচালিত বহুপ্রতিক্ষীত স্পোর্টস ড্রামা ৮৩(Sports Drama 83) । ১৯৮৩ সালে কপিল দেবে বিশ্বকাপ ক্রিকেটে(Worldcup Cricket 1983) ভারতের হয়ে ট্রফি জেতার কাহিনিই রুপোলি পর্দায় ফুটিয়ে তুলতে দেখা যাবে এই বলি অভিনেতাকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ৮৩(83)-র ট্রেলার। আর সেই ট্রেলার ৮৩(83)-কে ঘিরে দর্শকের উৎসাহকে বাড়িয়ে দিয়েছে বহুগুণ। এবার সেই উত্তেজনার পারদকে আরেকটু উসকে দিল এই ছবির প্রথম গান(1st Track), লেহেরা দো(Lehra Do) । গানটি এখনও সম্পূর্ণ মুক্তি পায়নি। মুক্তি পেয়েছে ৮৩ ছবির প্রথম গান লেহেরা দো-র টিজার(Lehra do Teaser)। কয়েক সেকেন্ডের এই গানের টিজারে বোঝা যাচ্ছে এটি একটি দেশাত্মবোধক গান। সেই সঙ্গে এই গানের মাধ্যমে তুলে ধরা হচ্ছে ১৯৮৩ সালের ক্রিকেট ময়দানে বিশ্বকাপ জেতার লড়াইটা কতটা কঠিন ছিল আর কীভাবে অধিনায়ক কপিল দেবের হাতে উঠেছিল ৮৩-র বিশ্বকাপ। সোশ্যাল সাইটে গানের টিজার শেয়ার করে রণবীর সিং লিখেছেন, তেরঙ্গা উচুতে রাখুন,মুক্তি পেয়েছে লেহেরা দো(Lehra do) গানের টিজার, এবার মুক্তি পাবে সম্পূর্ণ গানটি। 

কবীর খানের নির্দেশনায় প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিল দেবের আদলে নিজেকে গড়ে তুলতে চেষ্টা করেছেন অভিনেতা রণবীর সিং। সিলভারস্ক্রিনে অভিনয় দক্ষতায় ৮৩-র বিশ্বকাপের প্রেক্ষাপট তুলে ধরতে রীতিমত অনুশীলন করতে হয়েছে বলিউডের এই সুপারস্টারকে। ৮৩-র অন্যতম সেরা আকর্ষণ হতে চলেছে গ্ল্যাম ক্যুইন দীপিকা পাডুকোনের এই ছবিতে উপস্থিতি। প্রসঙ্গত, কবীর খান পরিচালিত আসন্ন ছবি ৮৩-তে রণবীরের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করবেন দীপস সুন্দরী। কপিল দেবের স্ত্রী রমা দেবের ভূমিকায় অভিনয় করবেন রুপোলি পর্দার রানি পদ্মাবতী। এক ছবিতে দীপবীরের উপস্থিতি সেই ছবির প্রতি দর্শকের আকর্ষণকে যে একটু তোল্লাই দেয় তা বলার অপেক্ষা রাখে না। সর্বোপরি ২০১৮ সালে বিয়ের পর টিনসেল টাউনের স্বামী-স্ত্রী জুটির প্রথম ছবি হতে চলেছে ৮৩ । স্পোর্টস ড্রামা ৮৩-র অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জিভা, হার্ডি স্য়ান্ধু,তাহির রাজ বাসিন,অ্যামি ভ্রিক,পঙ্কজ ত্রিপাঠী, সাহেব সেলিম, চিরাগ পাটিল,যতীন শর্মা সহ বলিপাড়ার একঝাঁক তারকাকে। 

আরও পড়ুন-83 Trailer Release: ট্রেলারেই বাজিমাত, কপিল দেবের ভূমিকায় কয়েকটি ঝলকেই তাক লাগালেন রণবীর

আরও পড়ুন-Ranveer Singh: 'ঘুষের বিনিময়ে বলিউডে এসেছেন রণবীর সিং' চাঞ্চল্যকর অভিযোগ উঠলো বলিউডের 'খিলজির' উপর

আরও পড়ুন-বেদম নাচতে গিয়ে গোপনাঙ্গে গুরুতর আঘাত, রণবীর সিংয়ের বাবা হওয়া নিয়ে চিন্তার ভাঁজ অক্ষয়ের কপালে

হিন্দি ছবির দর্শকের জন্য ক্রিসমাস স্পেশাল গিফট হিসাবে ৮৩ নিয়ে আসছেন পরিচালক কবীর খান। আগামী ২৪ ডিসেম্বর সিলভারস্ক্রিনে মুক্তি পাবে দীপভীর অভিনীত বহুপ্রতিক্ষীত ছবি ৮৩ । অভিনয় দক্ষতায় ২২ গজে ব্যাট হাতে রুপোলি পর্দায় কেমন ঝড় তোলেন রণবীর তারই অপেক্ষায় দর্শক মহল। সঙ্গে দোসর রণভীর ঘরণী দীপিকা পাডুকোন। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios