টেলিভিশনের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সুশান্ত সিং রাজপুত। একতা কাপুর পরিবারের অন্যতম অভিনেতা ছিলেন তিনি। কিস দেশমে হ্যায় মেরা দিলের পর প্রবিত্র রিস্তে ডেইলি সোপে  জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন তিনি। বালাজির সেটেই আলাপ হয়েছিল অঙ্কিতা লোখন্ডেকরের সঙ্গে। তারপর থেকে প্রেম আর লিভ ইন সম্পর্ক। যার প্রভাব পড়েছিল সিরিয়ালেও। সুশান্ত আর অঙ্কিতাকে একসঙ্গে টিভির পর্দায় দেখতে মরিয়া ছিলেন দর্শকরা। রিয়্যালিটি শো ঝলক দিখলা জা-র সেটও অঙ্কিতার হাত ধরে মাত করেছিলেন সুশান্ত সিং রাজপুত। 

কিন্তু অঙ্কিতার সঙ্গে তাঁর সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি।  টিভি থেকেই সিনেমার পর্দায় উত্তোরণ। কাই পো চে-র মত অন্যধারার ছবিতে অভিয়ন আর সাফল্য মাথা ঘুরিয়ে দিয়েছিল সুশান্তের। দূরত্ব বাড়তে থাকে অঙ্কিতার সঙ্গে। তখনও অঙ্কিতা টিভি স্টার। পা রাখেননি সিনেমায়। আর সুশান্ত একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। আমির খান আর অনুষ্কার শর্মার সঙ্গে পিকে, দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ব্যোমকেশ বক্সি। তারপরই তিনি সই করেন ধোনির বায়োপিকে। যা তাঁকে তুলুম জনপ্রিয়তা দেয়।

 

কিন্তু ততক্ষণে দূরত্ব বাড়তে থাকে অঙ্কিতার সঙ্গে। তৎক্ষণে ঘনিষ্ঠতা বাড়ে কৃতী শ্যাসনের সঙ্গে।  তেমনই গুঞ্জন ছিল আরব সাগরের জলে।  যদিও তাঁরা প্রকাশ্যে এই বিষয়টি নিমে মুখ খোলেননি। তবে পার্টিগুলিতে তাঁদের একসঙ্গেই দেখা যেত। 

তবে সেই সম্পর্কও বেশি দিন স্থায়ী হয়নি। বলিউডে গুঞ্জন শুরু হয় রেহা চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুশান্ত সিং রাজপুর। রেহার ইন্টাগ্রামেও দুজনের ছবি দিয়েছিলেন। কিন্তু তিনিও কোনও দিন সুশান্ত সিং-এর সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেননি প্রকাশ্যে। রেহার কথায় সুশান্ত ছিল তাঁর বিশেষ বন্ধু। 

রবিবার নিজের বাড়িতে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুর। গত ৮ জুন  আত্মহত্যা করেছিলেন তাঁর ম্যানেজার দিশা সালানি। আত্মহত্যার কারণ খুঁজছে তদন্তকারীরা।