Asianet News BanglaAsianet News Bangla

'সেক্স-ই হল মোক্ষম দাওয়াই', করণের কফি কাউচে বলিউডের নবদম্পতিদের উপদেশ দিলেন মাহিপ কাপুর

মাহিপ কাপুর, ভাবনা পান্ডের সঙ্গে করণের কফি কাউচে এসেছিলেন গৌরী খান। বলিউডের তারকা পত্নীরা প্রত্যেকেই কম বেশি সকলেই নিজেদের দাম্পত্য জীবন নিয়ে অকপটে আলোচনা করেছেম। যা এখন নেটদুনিয়ার হটকেক। বলিউডের নবদম্পতিদের দারুণ উপদেশ দিলেন অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর।

Maheep Kapoor s hilarious advice for newly married couples on koffee with Karan BRD
Author
First Published Sep 23, 2022, 3:03 PM IST

তিনজন খুব ভাল বন্ধু। মাহিপ কাপুর, ভাবনা পান্ডের সঙ্গে করণের কফি কাউচে এসেছিলেন গৌরী খান। আর বলিউডের তিন সুপারহট তারকা পত্নী যদি একসঙ্গে কফি কাউচে হাজির হন তাহলে ব্যক্তিগত জীবন নিয়ে  তথ্য যে ফাঁস হবে তা তো স্বাভাবিক। বলিউডের তারকা পত্নীরা প্রত্যেকেই কম বেশি সকলেই নিজেদের দাম্পত্য জীবন নিয়ে অকপটে আলোচনা করেছেম। যা এখন নেটদুনিয়ার হটকেক।

বলিউডের নবদম্পতিদের দারুণ উপদেশ দিলেন অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর।  রণবীর ও দীপিকার উদ্দেশ্যে তিনি বলেন, ওদের কী আর বলব, গুড সেক্স , গুড সেক্স আর হ্যাঁ নিজেদের জামাকাপড় প্লিজ শেয়ার করো না। রণবীর ও আলিয়ার জন্যও দুর্দান্ত টিপস দিলেন মাহিপ। ওদেরকেও বললেন গুড সেক্স, আর হ্যাঁ সন্তানের সব কাজ ভাগাভাগি করে নিতে হবে। ক্যাটরিনা ও ভিকির উদ্দেশ্যে বলেন,  গুড সেক্স তো বটেই, তবে ভিকি তো ক্যাটরিনাকে পেয়েছে, তাই ওর জীবনে সবটুকুই ভাল।

শো-তে  মাহিপ কাপুরের কাছে প্রশ্ন রাখেন করণ। মাহিপ কাপুরকে প্রশ্ন করেন, কোন তারকার সঙ্গে অনস্ক্রিন তাকে সবচেয়ে বেশি মানাবে। অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী সটান বলেন, তার দৃঢ় বিশ্বাস বলি সুপারস্টার হৃত্বিকের সঙ্গে তাকে দারুণ মানাবে। যা শুনে রীতিমতো হতবাক হয়ে যান করণ জোহর। করণের ১২ নম্বর এপিসোডের অতিথি এবার বলিউডের তিন ওয়াইফ। তিন তারকা ব্যক্তিগত কী কী তথ্য বার করে আনবেন করণ, তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা।করণ জোহরের  'কফি উইফ করণ'-শো মানেই সেলেবদের নিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে কেচ্ছা। অনেকেই এই শো নিয়ে আপত্তি তুলেছেন। তাদের মতে এই শো-তে যৌনতা নিয়ে চর্চা চলে। তবে যে যাই বলুক না কেন নিজের জায়গা থেকে একচুলও নড়তে নারাজ করণ জোহর। মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। নায়ক-নায়িকাদের হাঁড়ির খবর করণের চেয়ে ভাল আর কেউ জানে না। তাও আবার ক্যামেরার সামনে সবটা যেন বের করে নিতে চান করণ জোহর। আবার'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর থেকে গৌরী খানের নতুন শো ড্রিম হোমস উইথ গৌরী খান মির্চি প্লাসের ইউটিউব চ্যানেলে প্রিমিয়ার হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios