Asianet News Bangla

বাবা-মেয়ের রহস্যজনক পোস্ট, সুশান্তের মৃত্যু নিয়ে কি অবশেষে মুখ খুললেন আলিয়া এবং মহেশ ভাট

  • মহেশ ভাট এবং আলিয়া ভাট অবশেষে সুশান্তকে নিয়ে করলেন পোস্ট
  • সোশ্যাল মিডিয়ায় বাবা-মেয়ে শেয়ার করেছেন একই ধরণের পোস্ট
  • সত্য-মিথ্যে নিয়ে দিয়েছেন এক রহস্যজনক পোস্ট
  • সুশান্তের মৃত্যুতে তাঁদের দায় করার পরই কি এই বার্তা
Mahesh Bhatt and Alia Bhatt shared same kind of cryptic posts BAD
Author
Kolkata, First Published Jul 19, 2020, 11:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মহেশ ভাট এবং আলিয়া ভাট এতদিন সুশান্ত সিং রাজুপতের মৃত্যু নিয়ে কোনও মন্তব্য করেননি। এতদিন সোশ্যাল মিডিয়ায় একই রকমভাবে অ্যাক্টিভ ছিলেন মহেশ। অন্যদিকে কমেন্ট সেকশন বন্ধ করে অথবা সীমিত করে দিন কাটাচ্ছিলেন আলিয়া। মাঝে মধ্যে কোনও পোস্ট করলেও সোশ্যাল মিডিয়ার সঙ্গে যে দূরেই থাকতে পছন্দ করছেন তিনি। ভয় একটাই, কোনও হেট কমেন্ট এবং ট্রোল চোখে না পড়ে যায়। সম্প্রতি বাবা ও মেয়ের একই ধরণের পোস্টে নজর গিয়েছে নেটিজেনের। সত্য মিথ্যে নিয়ে এক বার্তা দিয়েছে তাঁরা। সুশান্তের মৃত্যুতে তাঁদের দায়ী করার সঙ্গে এই পোস্টের সংযোগ খুঁজে পেয়েছে নেটিজেনরা।  

আরও পড়ুনঃবনশালী ও আদিত্যের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত মৃত্যু-মামলায় আরও দৃঢ় হল সন্দেহ

প্রসঙ্গত, দিন কতক আগেই কোনও মন্তব্য না করেই এক বিতর্কে জড়িয়ে গিয়েছেন আলিয়া। আলিয়া ভাট এবং রণবীর কাপুরের চেয়ে ভাল অভিনেতা-অভিনেত্রী নাকি নেই। এমনই মন্তব্য করে বসেন আর বালকি। এই দুই অভিনেতা অভিনেত্রীর চেয়ে ভাল অভিনেতা অভিনেত্রী খুঁজে দেখাতে বললেন তিনি। আর তাতেই ফুঁসে উঠল অসংখ্য নেটিজেন। বিরোধিতা করে বসেছেন আরও দুই পরিচালক। অপূর্ব আসরানি এবং শেখর কাপুর। তাঁরা আর বালকির এই মন্তব্যে রীতিমত অবাক হয়েছেন। বলিউডে সব তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রী থাকতে কেবল আলিয়া এবং রণবীরকেই প্রতিভাবান বলে মনে হল। 

আরও পড়ুনঃ'এতই যদি ইন্ডাস্ট্রির সবাই অত্যাচার করে, তাহলে ছেড়ে চলে যাও', বিস্ফোরক ভিডিও করণের

 

তাঁর কাছে স্বজনপোষণের তর্ক যুক্তিযুক্ত নয়। স্বজনপোষণ, বছর কয়েক আগে থেকেই তর্ক-বিতর্ক শুরু হয়েছিল এই বিষয়। কঙ্গনা রনাওয়াতের হাত ধরেই এই বিষয়টি সকলে সামনে আসে। কফি উইথ করণ-এ এসে কঙ্গনা, করণ জোহারকে স্বজনপোষণের ধ্বজাধারী বলে সম্বোধন করেন। তারপরই শুরু হয় স্বজনপোষণ অর্থাৎ নেপোটিজম নিয়ে নয়া বিতর্ক। সেই বিতর্ক উস্কে দিয়েছে সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু। সেখান থেকে উঠল বয়কট স্টারকিডের টুইটার ট্রেন্ড। এবার এই বিতর্কই উস্কে দিল আরও এক ঘটনা। পরিচালক আর বালকির মন্তব্যে শুরু হল নয়া বিতর্ক। 

Follow Us:
Download App:
  • android
  • ios