Asianet News BanglaAsianet News Bangla

মালাইকা অরোরার শরীর দেখে তার বয়স চল্লিশোর্ধ্ব বলে মানতে পারছেন না তার ভক্তরা

সোশ্যাল মিডিয়ায় একটি সাম্প্রতিক পোস্টে, মালাইকা অরোরার যোগব্যায়াম শিক্ষক সর্বেশ শশী ডিভা তার পুরো শরীর প্রসারিত করার একটি ভিডিও শেয়ার করেছেন। 

Malaika Aroras fans canot believe that she is over forty after seeing her body anbsd
Author
Kolkata, First Published Jul 29, 2022, 8:51 PM IST

মালাইকা অরোরা স্টাইল এবং শারীরিক সুস্থতার মাপকাঠি। সুন্দরী অভিনেত্রী তার অনবদ্য শৈলীর জন্য বিখ্যাত, যা সৌন্দর্যের বহিঃপ্রকাশ ঘটায়। বলিউড অভিনেত্রী যখন শরীর চর্চার জন্য  জিম যান, তখন তাকে প্রায়শই একটি চটকদার পোশাকে উপস্থিত হতে দেখা যায়। তার ফিটনেস যাত্রার পর, মালাইকার যোগব্যায়াম শিক্ষক সর্বেশ শশী ইনস্টাগ্রামে অভিনেত্রীর একটি ভিডিও পোস্ট করেছেন যা মালাইকার পুরো শরীরের প্রসারিত করার সময় তার অবিশ্বাস্য নমনীয়তা প্রদর্শন করে। ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে মালাইকা সর্বেশের সহায়তায় ধীরে ধীরে সম্পূর্ণ প্রসারিত হওয়ার আগে একটি হ্যান্ডস্ট্যান্ড করছেন। মালাইকা সবার দৃষ্টি আকর্ষণ করেছেন এবং শর্টস সহ একটি গোলাপী এবং কমলা ব্র্যালেট পরে তার অনুগামীদের চমকে দিয়েছেন।

 

মন্তব্য বক্সে ভক্তরা তাদের ভালোবাসা প্রকাশ করেছেন। মালাইকার একজন উৎসাহী ভক্ত লিখেছেন, 'আমি বিশ্বাস করতে পারছি না যে সে ৪৫ ঊর্ধ্ব' এবং সঙ্গে একটি হার্ট-আই ইমোজি ড্রপ করেছে। অন্য একটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী একটি ফায়ার ইমোজির সাথে 'এটি খুব ভাল' লিখে মন্তব্য করেছেন।
মালাইকা অরোরা, এদিকে, সম্প্রতি FDCI (ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া) ২০২২এ তার অত্যাশ্চর্য চেহারা দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন যখন তিনি ডিজাইনার জুটি রোহিত গান্ধী এবং রাহুল খান্নার জন্য রানওয়েতে হাঁটছিলেন। তিনি একটি কালো বডিকন পোষাক পরেছিলেন যার মধ্যে প্রশস্ত স্বচ্ছ স্ট্র্যাপ, একটি গভীর ভি-নেকলাইন এবং পোশাকের সামনের হাই স্লিট তার টোনড পা দেখাচ্ছে। পোশাকটি স্বচ্ছ, বিমূর্ত চাকচিক্যময় ডিজাইনে সজ্জিত ছিল। মালাইকা স্ট্র্যাপি হিল এবং একটি দুলের সঙ্গে নুড লিপস্টিক এবং কালো মেকআপের পরিপূরক দিয়ে তার সাজ সম্পূর্ণ করেছেন।

আরও পড়ুনঃ 

শীঘ্রই দুই থেকে তিন , মা হতে চলেছেন 'বং বিউটি' বিপাশা, প্রথম সন্তানের অপেক্ষায় স্বামী করণ

'তুমি হলে সুপারস্টার', দিলজিতের কনসার্ট দেখে আবেগে ভাসলেন পিগি চপস

সর্বনাশ, মানুষকেও খুন করতে পারেন জাহ্নবী তাও আবার আলিয়ার জন্য, কেন জানেন?

 

মালাইকা অরোরা ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুরকে ডেট করছেন। তারা আনুষ্ঠানিকভাবে ২০১৯ সালে তাদের সম্পর্কের ঘোষণা করেছিল এবং প্রায়শই তাদের একসঙ্গে দেখা যায়। মালাইকা এবং অর্জুন সম্প্রতি প্যারিস ভ্রমণ করেছেন, যেমন তাদের ট্রিপের অসংখ্য ফটো দেখা গেছে যা তারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

 

Follow Us:
Download App:
  • android
  • ios