মুখে, শরীরে বয়সের সামান্য ছাপ ড়লেও তা তুড়ি মেরে উড়িয়ে দিতে ওস্তাদ মন্দিরা। বরাবরই তিনি খোলামেলা পোশাকে বেশ স্বাচ্ছন্দ বোধ করেন। কখনও বিকিনি, কখনও মনোকিনি, পোশাক বিতর্কেও কম পড়তে হয় না এই হট ডিভাকে। যদিও সেই দিকে বিন্দু মাত্র কান দিতে নারাজ তিনি। সমকামী হোক বা বডিশেমিং, মুহূর্তে সকলকে এড়িয়েগিয়ে নিজের স্যান্ড পয়েন্ট ধরে রাখাই মন্দিরার মূল পরিচয়। 

আরও পড়ুন- নববর্ষে দেবের উপহার, প্রকাশ্যে গোলন্দাজ ছবির টিজার 

তাই বয়স বাড়ার সঙ্গে সঙ্গে মোটেও তিনি নিজের সেই আদর্শ বদলাতে যে নারাজ, তা প্রমাণ করলেন। আবারও বিকিনি লুকে ধরা দিলেন মন্দিরা। তবে জনমদিন বলে কথা, স্পেশাল পার্টি যে আয়োজন করা হবে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেই সেলিব্রেশন থেকেই গোলাপী রঙের বিকিনিতে ধরা দিলেন তিনি। হটলুকে এক কথায় ঘাম ঝড়ছে ভক্তমহলের। মুহূর্তে ছবি ছড়িয়ে পড়ল ভক্তমহলে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

 

৪৯-এ পা দিলেন মন্দিরা ১৫ এপ্রিল। এই বয়সের সংখ্যাটা যে কেবলই একটা সংখ্যা তা মালুম হল অভিনেত্রীর পোস্ট দেখেইয মনে প্রাণ এখনও তিনি যৌবন ও তরতাজা। নিজের লুক নিয়ে ঠিক ততটাই তিনি সচেন, বয়সের বারে নিজেকে পাল্টে নেওয়া বা নিজের স্টাইল স্টেটমেন্ট পাল্টে ফেলা নয়, বরং বয়সকে টেক্কা দিয়েই হয় মন্দিরা সকলকে বুঝিয়ে দিলেন, জন্মদিন সেলিব্রেশন মাত্র, বয়স বাড়ার উৎসব বোধহয় নয়।