গত তিন মাস ধরে তোলপাড় হচ্ছে বলিউড। একটাই খবরে নজর এখথন সকলের, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঠিক কীভাবে হয়েছিল! একাধিক প্রশ্নে উঠে আসছে নয়া তথ্। কেন্দ্রের তিন টিমের লাগাতার জেরার মুখে খোলাসা। বিভিন্ন বয়ানে রেকর্ড করা বিভিন্ন তথ্য, ম্যাসেজের ভিত্তিতেই এগোচ্ছে তদন্ত। আর এই সব দিকই কড়া নজর রেখে গিয়েছে মিডিয়া। কেন্দ্রের টিমের পাশাপাশি নিজেরাও চালাচ্ছে তদন্ত। 

আরও পড়ুনঃ ডেটিং থেকে লিভইন, পাকিস্তানের ক্রিকেটরের সঙ্গে গোপন সম্পর্কের ঝড়ে সুস্মিতার

একের পর এক ফোন রেকর্ড থেকে শুরু করে, ইন্টারভিউ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি ভিডিও থেকে শুরু করে এনসিবি, সিবিআইয়ের অন্দরমহলের খবর। সবই দর্শকদের দরবারে ২৪ ঘণ্টা হাজির করে চলেছে। টানা তিন মাস ধরে তোলপাড় হওয়া এই মিডিয়ার স্বরূপ কি কেবলই ন্যায় বিচার। হয়তো নয়, এমনটই দাবি করে বসলেন এবার অভিনেতা মনোজ বাজপেয়ী। তাঁর কথায় সবটাই টিআরপি-র খেলা। 

সর্বদা শিরোনামে সুশান্ত ঘিরে চাঞ্চল্য তথ্য, দর্শকেরা তাকিয়ে রয়েছে প্রতিমুহূর্তে আপডেট পেতে, পরিবারের পাশে গোটা দেশ। এমনই সময় সার্ভেলেন্সের কাজ করছে মিডিয়া। কিন্তু তা স্বার্থ বিহীন নয়। অভিনেতা ইঙ্গিত ব্যবসায়। সাধারণের নজরে এখন একটাই নাম। সুশান্ত সিং রাজপুত। তাঁর পাশে দাঁড়াতে, তাঁকে বিচার দিতে মিডিয়ার এই নিবেদিত প্রাণের পেছনের রহস্যই হচ্ছে টিআরপি। দর্শকদের ধরে রাখা, তাঁদের আবেগ ধরে রাখাটাই আসল খেলা।