করোনার সম্ভাবনা এড়াতে ও সচেতনতা অবলম্বণ করতে সকলকে সাবধান থাকতে বলা হচ্ছে সর্বত্র। গোটা বিশ্ব জুড়ে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে করোনা ঠেকাতে। তবুও লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। কোথাও বন্ধ রাখা হয়েছে স্কুল, কলেজ। কোথাও আবার বন্ধ রাখা হয়েছে বিমান পরিষেবা। চারকিরর ক্ষেত্রেও এর প্রভাব ভয়াবহ। বিনোদন জগতও আজ প্রভাবিত। 

আরও পড়ুন-'শেষ সময় এক সঙ্গে অনেক কাজ করেছি,' সন্তু মুখোপাধ্যায়ের মৃত্যুতে ভেঙে পড়লেন সাবিত্রী...

আরও পড়ুন-ফের নক্ষত্রপতন, রইল প্রবীন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের জীবনের অজানা কিছু কথা...

একের পর এক ফ্যাশন উইক বাতিলের তালিকাতে। সম্প্রতি প্যারিস ফ্যাশন উইক স্থগিত করা হয়েছে। পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে যখন গোটা দেশ জুড়ে, তখনই ভারতের বুকে হানা দিল করোনা ভাইরাস। এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৭৩, পাশাপাশি বৃহস্পতিবার করোনার জেরে মৃত্যু হয়েছে একজন প্রবীণের। ফলে তিন রাজ্যের সিনেমাহল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সরকাররে পক্ষ থেকে। এমনই পরিস্থিতিতে একের পর এক ছবি মুক্তি অপেক্ষায় বি-টাউনে। 

 

আরও পড়ুন-'সত্যজিৎ রায়ে কাছে নিয়ে গিয়েছিলাম', সন্তু মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকাহত সৌমিত্র...

২৪ মার্চ থেকেই সারা রাত প্রেক্ষাগৃহ খুলে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল পুনেতে। সেই উপলক্ষ্যেই সূর্যবংশী ছবির মুক্তি এগিয়ে এনেছিলেন অক্ষয় কুমার। কিন্তু সারা দেশের যা পরিস্থিতি, সেই কথা মাথায় রেখে এই ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি তালিকাতে রয়েছে ৮৩ ছবির মুক্তিও। তারও মুক্তির দিন পিছিয়ে দিয়েছেন রণবীর সিং। তবে এরই মধ্যে মুক্তি পেল আংরেজি মিডিয়াম। এই ছবি শুক্রবার পর্দায় আসবে। তবে ছবি দেখতে পারবেন না দেশের তিন রাজ্যের দর্শকেরা। ফলে বড় ক্ষতির মুখে পরার আশঙ্কায় প্রযোজক সংস্থা।