হোলির রঙে রঙিন তারকারা দিনভর একের পর এক ছবি শেয়ার করতে থাকে নেট দুনিয়া। কখনও প্রকাশ্যে আসে পার্টির ছবি কখনও আবার পারিবারিক বন্ধুবর্গের সঙ্গেই এই বিশেষ দিনে সেলিব্রেশনে মাতেন সকলে। একের পর এক ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে মুহূর্তে। তবে বেশ কিছু তারকা এই হোলির দিনেও শ্যুটিং সেটেই আটকে থাকেন। ফলে তাঁদের সেলিব্রেশন হয়ে দাঁড়ায় ভারচুাল। 

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষে শরীরী উষ্ণতায় নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই বঙ্গতনয়া, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা...

আরও পড়ুন-চরম হিন্দুত্বের দীক্ষা নিয়েছিলেন মিলিন্দ, আত্মজীবনীতে শিকার করলেন সেই কথা...

এমনই পরিস্থিতি হল শাহিদ পত্নী মীরা কাপুরের। একাধিক ছবির শ্যুটিং নিয়ে এখন ব্যস্ত রয়েছেন শাহিদ কাপুর। ফলে হোলির দিন একাই ছবি শেয়ার করলেন মীরা কাপুর। রঙিন শার্টের মধ্যে দিয়ে উন্মুক্ত গ্রীবা। সেখানেই লেখা রয়েছে এস.কে, নিচে একটি লাভ চিহ্নও দেওয়া। এই ছবির মধ্যে দিয়েই তিনি শাহিদ কাপুরকে হোলির ভালোবাসা  জানিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে তা হয়ে দাঁড়ায় উল্টো।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

love life in technicolour

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on Mar 10, 2020 at 2:43am PDT

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষে শরীরী উষ্ণতায় নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই বঙ্গতনয়া, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা...

ছবি শেয়ার করার পরই মুহূর্তে ট্রোলের শিকার হতে হয় শাহিদ কাপুরের স্ত্রীকে। গলা কী তবে লেখা সলমন খানের নাম। বরের নামের আদ্য অক্ষয় লিখে বিপাকে পড়তে হয় মীরাকে। একের পর এক পোস্টে ভরে উঠতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও মীরার শেয়ার করা এই পোস্টে কোনও উত্তরই দেননি শাহিদ কাপুর। বর্তমানে এই ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।