ঝুমা বউদির উষ্ণ অবতার সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছে। লকডাউনে একের পর এক হট ফোটোশ্যুটে লাইমলাইটে রয়েছেন মোনালিসা। হেলেনের বিখ্যাত আইটেম নম্বর 'ইয়ে মেরা দিল'-গানের সঙ্গে নেচে ঝড় তুললেন অভিনেত্রী। সুপারহিট গানের সঙ্গে খোলা চুলে তার শরীরী বিহঙ্গ মন কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।পরণে লালশাড়ি, কপালে লাল টিপ, সঙ্গে খোলা চুলেই নেচে মাত করলেন মোনালিসা।  নিজের ইনস্টাগ্রামে নাচের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে নেটদুনিয়া কাঁপাচ্ছে হেলেনের এই বিখ্যাত ডান্স নাম্বার। দেখে নিন ভিডিওটি।

 


 বহুল চর্চিত গানের সঙ্গে  কোমর দুলিয়ে পুরুষের হৃদয়ে হিল্লোল তুললেন ঝুমা বউদি।  লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। শরীরের হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। হোম কোয়ারেন্টাইনে সময় কাটানোর প্রতিটি মুহূর্ত শেয়ার করছেন মোনালিসা। নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। এর আগে বিভিন্ন হট ভিডিও পোস্ট করে তিনি ঝড় তুলেছেন ঝুমা। এখনও পর্যন্ত ২ লাখেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন-'অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বর্যকে স্পর্শ করতে হাত পা কাঁপত', স্বীকারোক্তি রণবীরের...


হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এহেন পরিস্থিতিতে ঘরবন্দি হয়ে সময় কাটাচ্ছেন 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদি।  হোম কোয়ারেন্টাইনে সময় কাটানোর প্রতিটি মুহূর্ত শেয়ার করছেন মোনালিসা। সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে লাইমলাইটে থাকা ঝুমা বৌদি এখন নেটদুনিয়ার হট সেনসেশন।