ডেনিম জাম্পস্যুট পরে চলেছে ফোটোশ্যুট। সেই ছবি পোস্ট করেছেন মোনালিসা। একটি বিজ্ঞাপনের ফোটোশ্যুট পোস্ট করতেই কটাক্ষের মুখে নেটদুনিয়ার হটকেক। ছোট্ট ডেনিম পোশাক কেন পরে, প্রশ্ন করল নেটিজেনরা। এমনকি তাঁকে নিয়ে চলল তর্ক বিতর্ক। খোলামেলা পোশাকে মোনালিসা এই প্রথ্ম প্রকাশ্যে আসেননি। তবুও তাঁকে ট্রোল করে নিন্দুকরা বলে উঠল, প্যান্ট কোথায়, "প্যান্ট পরতে ভুলে গিয়েছেন নাকি।" যদিও এসবের কোনও জবাবই দেন না মোনা। 

প্রসঙ্গত, পুজো আসতে আর দেরি নেই। হাতে গোনা মাত্র কয়েকটা দিন। নেটদুনিয়ার সেনসেশন মোনালিসার নয়া ছবিতে নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার জোগাড় সাইবারবাসীরা। এবার কোনও খোলামেলা পোশাকে নয়। পুজোর আমেজ নিয়ে এলেন মোনালিসা। সাদা ও লাল পাড় শাড়িতে সেজে উঠেছেন তিনি। বং বিউটিই বটে। ভোজপুরী অভিনেত্রী, ঝুমা বউদি এসব একেবারে নিমেষে ভুলিয়ে দিয়ে মিষ্টতায় ভরে উঠেছে তাঁর সৌন্দর্য। 

 

 

তাঁকে দেখেই অনেকের মনে এখন পুজো পুজো রব। সম্প্রতি কালো রঙের লেসি টপ পরে ধরা দিয়েছিলেন মোনালিসা। তাঁর কালো পোশাক থেকেই লাল অন্তর্বাস উঁকি মারছিল। এবং তাতেই চোখ ঘুরল নেটবাসীর। দিন কতক আগে স্যুইমসুটে স্যুইমিং পুলের ধারে শুয়ে মোনালিসা। যদিও ছবিটি বেশ পুরনো। লকডাউনে পুরনো গ্যালেরি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কারণ একটাই, ভক্তদের বিনোদন।