Asianet News BanglaAsianet News Bangla

উরুর খাঁজে চুঁইয়ে পড়ছে যৌবন, মিনি ড্রেসে দুবাইয়ের রাস্তায় নজর কাড়লেন 'সেক্সবম্ব' মৌনি

বিয়ের পর থেকে মৌনি রায়কে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনি রায়ের বিয়ের পর থেকেই তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  বলিপাড়ার হট হ্যাপেনিং কাপল সর্বদাই শিরোনামে থাকেন। আপাতত লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে রয়েছেন মৌনি রায়। সময় পেলেই স্বামী সূরজের সঙ্গে সময় কাটাতে দুবাইতে চলে যান মৌনি রায়। নিজের অবসর যাপনের ছবি ভক্তদের সঙ্গেও শেয়ার করেন মৌনি রায়। 

 Mouni Roy posted a bunch of photos in mini dress from Dubai BRD
Author
Kolkata, First Published Aug 23, 2022, 10:58 AM IST

বিয়ের পর থেকে মৌনি রায়কে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনি রায়ের বিয়ের পর থেকেই তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  বলিপাড়ার হট হ্যাপেনিং কাপল সর্বদাই শিরোনামে থাকেন। আপাতত লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে রয়েছেন মৌনি রায়। সময় পেলেই স্বামী সূরজের সঙ্গে সময় কাটাতে দুবাইতে চলে যান মৌনি রায়। নিজের অবসর যাপনের ছবি ভক্তদের সঙ্গেও শেয়ার করেন মৌনি রায়। ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার মৌনির। এবার তা অন্যথা হল না।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে ফের লাইমলাইটে চলে এসেছেন মৌনি রায়। অফ হোয়াইট মিনি কসেট ড্রেস পরে ধরা দিলেন মৌনি। পোশাকের সঙ্গে ম্যাচ করে কালো স্নিকার্স,  চোখে রোদচশমা, হালকা মেক আপে লাস্যময়ী মৌনিকে দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। তবে অভিনেত্রীর হাতের বহুমূল্য ব্যাগ নজর কেড়েছে নেটিজেনদের। অভিনেত্রীর ছবিতে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর এই সাজ দেখে মুগ্ধ ম্রুনাল ঠাকুর। কমেন্টে ডল বলে মন্তব্য করেছেন জার্সি নায়িকা, দেখে নিন ছবি, 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mon (@imouniroy)

 

বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি রায়। টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী।  তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তেরা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত অভিনেত্রী। কিছুদিন আগেও স্বামী সূরজের সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনের ছবি পোস্ট করেই নেটপাড়ায় আগুন জ্বালিয়েছিলেন মৌনি রায়। স্বামীর জন্মদিনের দিন মধ্যরাতেই  একাধিক ঘনিষ্ঠ ছবি পোস্ট করেই শিরোনামে উঠে এসেছিলেন সূরজ ও মৌনি। মুহূর্তে ভাইরাল হয়েছিল অন্তরঙ্গ ছবি। ছবিতে দেখা গেছে, স্বামী সূরজের সঙ্গে ইয়টে সময় কাটাচ্ছেন মৌনি রায়। সমুদ্রকে উপভোগ করতে করতেই চরম অন্তরঙ্গতায় ধরা দিলেন মৌনি রায়।  একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে। ধবধবে সরু ফিতের সাদা পোশাকে দেখা গিয়েছে মৌনি রায়কে। সেক্সি বডিকন ড্রেসে  ঝড় তুলেছেন অভিনেত্রী।  মৌনির স্বামী সূরজকেও সাদা টি-শার্ট এবং ডেনিম জিন্স পরে দেখা গেছে। দুজনেই চোখে রোদচশমা দিয়ে ছবিতে পোজ দিয়েছেন। সূরজকে জড়িয়ে ধরে একগুচ্ছ রোম্যান্টিক ছবি শেয়ার করেছিলেন মৌনি। যেখানে দেখা যাচ্ছে মৌনির ঠোঁটে ঠোঁট রেখে আদুরে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন সূরজ। ভালবাসার সেই অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। সূত্রের খবর ২০১৯ সাল থেকেই সম্পর্কে রয়েছেন মৌনি ও সূরজ । 

আরও পড়ুন-এই বিশেষ কারণেই রণবীরের সঙ্গে বিয়ের আগে লিভ-ইনে থাকতেন আলিয়া, কারণ জানলে চমকে যাবেন

আরও পড়ুন-সহবাসের পরও চলত অকথ্য শারীরিক অত্যাচার, তাও কেন সলমনকে ছাড়েননি ঐশ্বর্য

Follow Us:
Download App:
  • android
  • ios