একের পর এক কোপের মুখে সড়ক ২। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই আলিয়া ভাট ও মহেশ ভাটের ওপর চরাও হয়েছে নেটজনতা। মহেশের সঙ্গে রিয়ার নাম জড়িয়েও উঠে এসেছে একাধিক জল্পনা। এরই মাঝে বাবা-মেয়ে জুটির ছবি মুক্তির পথে। একাধিকবার সড়ক ২ বয়কটের ডাক উঠেছে নেট দুনিয়াতে। এবার ট্রেলার মুক্তির পরই তা ভরে উঠল লক্ষ লক্ষ ডিসলাইকে। এই ঘোর কাটতে না কাতটেই এবার কোপের মুখে ছবির গান। 

আরও পড়ুনঃ শাহরুখের অন্দরমহল, ১০০ বছর আগের বাড়ি, ইয়েস বস-এর শ্যুটিং-এ নজরে আসে মান্নাত

পাকিস্তানের এক মিউজিশিয়ান এবার দাবি করে বসলেন সড়ক ২-এর গানের সুর চুরি করা হয়েছে। তিনি নিজে এই গানের সুর দিয়েছিলেন ২০১১ সালে। সোশ্যাল মিডিয়ায় তিনি শেয়ার করেন, ট্রেলার দেখতে দেখতে গানটা তাঁর খুব চেনা চেনা মনে হয়। কিছুক্ষণের মধ্যেই তিনি আবিষ্কার করেন তা তাঁর নিজের সুর করা গান। ট্রেলারের একটি অংশ ও গানের ভিডিও একই সঙ্গে চালিয়ে তা দেখিয়েও দিলেন। এই ভিডিও প্রকাশ্যে আসতেই জনতার রোষে ঘি ঢালার উপক্রম। 

 

 

আরও এবার কটাক্ষের মুখে পড়তে হল সড়ক ২ টিমকে। যদিও এই গান ও ভিডিও নিয়ে কোনও মন্তব্যই করা হয়নি এখন ছবির টিমের পক্ষ থেকে। সড়ক ২ ছবি মুক্তি পেতে চলেছে চলতি মাসের ২৮ তারিখে। তারই আগে একাধিক কোপের মুখে পড়তে হচ্ছে ছবিকে। ছবির গান ইসক কামাল নিয়ে এবার নেট দুনিয়ায় শুরু নয়া তর্জা। মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে ছবির গান।