সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। করোনর করাল থাবা পড়েছে এই বছরের ইদে। ইদ পালন করতে গিয়ে গোটা পরিবার সহ ১৪ দিনের কোয়ারেন্টাইনে গেলেন বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

আরও পড়ুন-ঐশ্বর্য নাকি 'প্লাস্টিক', বলি অভিনেতার মন্তব্যে রেগে লাল হয়েছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া...

সূত্র থেকে জানা গেছে,  লকডাউনের নিয়ম মেনেই ইদ পালন করতে মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজফফরনগরে রওনা দিয়েছেন বলি অভিনেতা নওয়াজউদ্দিন ও তার পুরো পরিবার। মুম্বই পুলিশের বিশেষ অনুমতি নিয়ে সমস্ত গাইড লাইন মেনেই  নিজের গ্রামের বাড়িতে পৌঁছেছেন অভিনেতা। কিন্তু করোনা মোকাবিলায় প্রশাসনের নিয়ম অনুযায়ী আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন অভিনেতা ও তার পরিবার।

আরও পড়ুন-পরিযায়ী শ্রমিকদের হয়ে কলম ধরলেন গুলজার, করুণ কাহিনির খসরা 'মজদুর মহামারী'...

নওয়াজউদ্দিন ও তার পরিবারের করোনা টেস্ট করা হয়েছে। সূত্র থেকে জানা গেছে তাদের সকলেরই রির্পোট নেগেটিভ এসেছে। ইতিমধ্যেই দেশে চতুর্থ দফার লকডাউন শুরু হয়েছে। দেশের বেশ কিছু শহরে ছাড়পক্ষ মিললেও প্রশাসনের কড়া নিয়ম রয়েছে। সেই কড়া নিয়ম মেনেই দেশের বাড়িতে পৌঁছেছেন অভিনেতা। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা।