Asianet News BanglaAsianet News Bangla

Breaking News, শাহরুখের মন্নতে এবার NCB-র হানা, মাদক কান্ডে আরিয়ানের বাড়িতে কড়া তল্লাশি অভিযান

আরিয়ান খান মাদককান্ডে এবার বড়সড় পদক্ষেপ নিল এনসিবি। এবার শাহরুখের সাধের মন্নতে পৌঁছে গেল এনসিবি। মাদক মামলায় আরও বড় পদক্ষেপ নিল এনসিবি।  এবার শাহরুখের বাড়ি মন্নতের ভিতরেই চলবে তল্লাশি। এই খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে।

NCB Raids Shah Rukh Khan s Mumbai House Mannat in  aryan khan Cruise Drugs Case BRD
Author
Kolkata, First Published Oct 21, 2021, 1:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


আরিয়ান খান মাদককান্ডে এবার বড়সড় পদক্ষেপ নিল এনসিবি। এবার শাহরুখের সাধের মন্নতে পৌঁছে গেল এনসিবি। মাদক মামলায় আরও বড় পদক্ষেপ নিল এনসিবি।  এবার শাহরুখের বাড়ি মন্নতের ভিতরেই চলবে তল্লাশি। এই খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই তল্লাশি চালানোর কথা উঠেছিল মন্নতে। যদিও এই বিষয় নিয়ে এতদিন মুখ খোলেননি এনসিবি। বৃহস্পতিবার দুপুরেই আচমকাই এনসিবি হানা দেয় মন্নতে।

 

NCB Raids Shah Rukh Khan s Mumbai House Mannat in  aryan khan Cruise Drugs Case BRD

 

আরও পড়ুন-সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস

আরও পড়ুন-'আমি এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে, আইনকে ধোকা দেব না', মাদককান্ডে জামিন পেতে জোর সওয়াল আরিয়ানের

আরও পড়ুন-১৫ কোটি টাকা খোরপোষ, আরবাজের সঙ্গে 'Divorce'-এর আগের রাতটা কেন এত ভয়ঙ্কর মালাইকার জীবনে

 

প্রমোদতরী থেকে মাদক-সহ আটক করা হয় ৮ জনকে। সেই তালিকায় সবথেকে হাইপ্রোফাইল নাম ছিল আরিয়ান খান। জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই অপারেশন চালায় এনসিবি। প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই। একটানা ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করার পরই মাদক সেবনের কথা স্বীকার করেছে আরিয়ান। দীর্ঘ ৪ বছর ধরে মাদক সেবনের কথাও এনসিবি জেরায় স্বীকার করেছে আরিয়ান। বর্তমানে আর্থার রোড জেলই এখন নয়া ঠিকানা বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের।

 

NCB Raids Shah Rukh Khan s Mumbai House Mannat in  aryan khan Cruise Drugs Case BRD

 

শাহরুখ পুত্র আরিয়ানের জামিনের আবেদন গতকাল ফের খারিজ করে দেয় আদালত। গত সপ্তাহেও টানা পিছিয়ে গিয়েছে আরিয়ানের জামিনের শুনানি। আজ সকালেই আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে পৌঁছেছিলেন শাহরুখ খান। তারপরই বৃহস্পতিবার আরিয়ানের জামিনের শুনানির দিন ঘোষণা করল বম্বে হাই কোর্ট। জানা গিয়েছে, আগামী ২৬ অক্টোবর অর্থাৎ মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি হবে বম্বে হাই কোর্টে। আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথমবার জনসমক্ষে আসেন বলিউডের বাদশা।  বুধবার স্পেশ্যাল এনডিপিএস কোর্টে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার হাই কোর্টের দ্বারস্থ হন শাহরুখ-পুত্র আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে বম্বে হাইকোর্টের বিচারপতি নীতিশ সাম্বরের সিঙ্গল বেঞ্চের কাছে আবেদন করেছিলেন। তারপরেই ২৬ অক্টোবর শুনানির দিন ধার্য করেছে বম্বে হাই কোর্ট। ইতিমধ্যেই শাহরুখ পুত্র আরিয়ানকে নিয়ে তোলপাড় গোটা দেশ। মন্নত জুড়ে যেন শোকের ছায়া পড়েছে। এবার মন্নতে এনসিবি পৌঁছতেই জল্পনা আরও বাড়ছে।

 

Follow Us:
Download App:
  • android
  • ios