বলিউডে মাদক কাণ্ডের তদন্তে চাঞ্চল্যকর মোড়। এবার মাদক চক্রে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল বিখ্যাত নির্দেশক করণ জোহারকে। জানা গিয়েছে এনসিবির তরফ থেকে করণ জোহারকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠানো হয়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছে বি টাউনে। তবে কবে তাকে এনসিবি অফিসারদের সম্মুখীন হতে হবে সে বিষয়ে এখনও কোনও স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। এই ঘটনায় স্বভাবতই নয়া মাত্রা দিল বলিউডের মাদক চক্রের তদন্তে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের  মৃত্যুর তদন্তে নেমেই বলিউডে বড়সড় মাদক চক্রর তথ্য হাতে আসে তদন্তকারীদের। প্রাথমিকভাবে তদন্তকারীদের অনুমান এই চক্রের সঙ্গে জড়িত রয়েছে বলিউডের একাধিক বড় বড় নাম। যা প্রমাণিত হলে কেঁচো খুড়তে গিয়ে সাপ বেরোনোর মত পরিস্থিতি সৃষ্টি হবে। ধীরে ধীরে বিভিন্ন সূত্র ধরে এগোতে থাকেন তদন্তকারীরা। এবার তদন্তকারীরা তথ্যের সন্ধানে জিজ্ঞাসাবাদ করতে চলেছে নির্দেশক করণ জোহারকে। তবে এই বিষয়ে করণ এখনও নিজের কোনও প্রতিক্রিয়া দেননি।

এই প্রথম নয়, এর আগেও বলিউডে একাধিক ব্যক্তিত্বকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবির তদন্তকারীরা। তালিকায় রয়েছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রেহা চক্রবর্তী সহ একাধিক অভিনেত্রীর। তদন্তে নেমে গ্রেফতার করা হয়েছে স্ট্যান্ড আপ কমেডিয়ান ভারতী ও তার স্বামী হর্শকে। একের পর এক জিজ্ঞাসাবাদের মাধ্যমে বলিউডে মাদক চক্রের জাল ক্রমশ গুটিয়ে আনতে চাইছেন তদন্তকারীরা। এবার দেখা য়াক কোন কোন রাঘব বোয়ালরা ধরা পড়েন এই জাল।