Asianet News BanglaAsianet News Bangla

সব পুরুষরা বাদ, মহিলাদের নিয়েই হবে আলিয়ার 'বেবি শাওয়ার', ধুমধাম আয়োজনে ব্যস্ত নীতু-সোনি

আলিয়া ভাট গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ পর্যায়ে রয়েছেন। এই মাসের শেষের দিকেই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হতে চলেছে। মা সোনি রাজদান ও শাশুড়ি নীতু কাপুর আলিয়ার জন্য বেবি শাওয়ারের আয়োজন করছেন। জানা গেছে পরিবারের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই এই অনুষ্ঠান হতে চলেছে।  

Neetu Kapooor and Soni Razdan to host a Baby shower for mom to be alia Bhatt BRD
Author
First Published Sep 14, 2022, 12:29 PM IST

মা হওয়ার হিড়িক পড়েছে টিনসেল টাউনে। তার মধ্যে আলিয়াকে নিয়ে জল্পনার শেষ নেই। কারণ বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট।  অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকেই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হতে চলেছে। 

প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, আলিয়া ভাট গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ পর্যায়ে রয়েছেন। এই মাসের শেষের দিকেই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হতে চলেছে। মা সোনি রাজদান ও শাশুড়ি নীতু কাপুর আলিয়ার জন্য বেবি শাওয়ারের আয়োজন করছেন। জানা গেছে পরিবারের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই এই অনুষ্ঠান হতে চলেছে।  তবে আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠানে কোনও ছেলেরা উপস্থিত থাকবেন না শুধুমাত্র মেয়েদের নিয়ে বেবি শাওয়ারের অনুষ্ঠান করা হবে।

 

Neetu Kapooor and Soni Razdan to host a Baby shower for mom to be alia Bhatt BRD

 

কাপুর পরিবার আলিয়ার হবু সন্তানের জন্য বেশ ধুমধাম করেই বেবি শাওয়ারের আয়োজন করছে। আলিয়ার বোন শাহিন ভাট, ননদ করিনা কাপুর,  করিশ্মা কাপুর এবং প্রিয় বান্ধবী আকাঙ্খা রঞ্জন ও অনুষ্কা রঞ্জন এই দিনটিতে একসঙ্গে জড়ো হচ্ছেন। এছাড়াও আলিয়ার ছোটবেলার বান্ধবী সহ নভ্যা নভেলি নন্দা, শ্বেতা বচ্চন, আরতি শেট্টিরাও অভিনেত্রীর বেবি শাওয়ারের অনুষ্ঠানে যোগ দেবেন বলে জানা যাচ্ছে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। বরাবরই ফ্যাশন স্টেটমন্টে তাবড় তাবড় তারকাদের টেক্কা দেন আলিয়া। প্রেগন্যান্ট হওয়ার পরও তিনি থেমে নেই। বরং অন্তঃসত্ত্বাতেও পাল্লা দিয়েও তিনি নজর কাড়ছেন।  প্রেগন্যান্সিতে একটু ঢিলেঢালা পোশাকই বেছে নিয়েছেন আলিয়া ভাট।  তবে বেবিবাম্প ফ্লন্টস করেও তিনি ফ্যাশন ডিভা। গ্ল্যামারাস লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন। ঝড়ের গতিতে বলিপাড়ার হবু মা-র ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছে। কখনও ঢিলেঢালা কুর্তা, কখনও ব্যাগি টপ, কখনও আবার ব্লেজার স্যুট-সবেতেই তিনি যেন লাস্যময়ী। বিশেষ করে কালো রঙের সিক্যুইনজ ড্রেসে ফ্যাশনে বাজিমাত করেছেন আলিয়া ভাট। যার ফলে খুব সহজেই ঢাকা পড়েছে আলিয়ার বেবিবাম্প। সূত্রের খবর, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান।

Follow Us:
Download App:
  • android
  • ios