সম্প্রতি একটি রিয়ালিটি শো-র অডিশন চলছে। তারই সম্প্রচারে নিজের মতামত রেখে বিপাকে পড়লেন এবার নেহা ধুপিয়া। রোডিজ তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয় একটি রিয়ালিটি শো। সেই অভিনশেই এবার প্রাধান্য পাচ্ছে বদল। প্রতিটি প্রতিযোগীকেই নতুন কিছু ভাবনা নিয়ে তবেই আসতে হবে এই শো-তে। তবে ব্যাক্তিগত জীবনের বেশ কিছু প্রসঙ্গে উঠে আসছে এই ইন্টারভিউতে।

আরও পড়ুনঃঅ্যাসিসটেন্ট পরিচালক থেকে অ্যাকশন ফিল্মের মাফিয়া, রোহিত শেট্টির জন্মদিনে সেরার সেরা ছবির তালিকা

আরও পড়ুনঃছোটপর্দার 'পূজা' থেকে ওয়েবের 'মায়া', নেটদুনিয়ার সেরা সেক্স সিম্বলের তকমা এখন শমার ঝুলিতে

এই শো-তেই উপস্থিত হয়েছিলেন এক প্রতিযোগী, যে তাঁর প্রেমিকাকে চড় মেরেছিলেন। কারণ হিসেবে জানিয়েছিলেন, তাঁর প্রেমিকা একই সঙ্গে পাঁচ জনের সঙ্গে সম্পর্কে ছিলেন। তাই এই কাজ করে ফেলেন তিনি। শুনে মুহূর্তে গর্জে ওঠেন নেহা ধুপিয়া। স্পষ্টই জানিয়ে দেন যে কোনও মেয়েকে চড় মারার অধিকার কারুর থাকতে পারে না। এতদূর বিষয়টা ঠিক ছিল। কিন্তু এরপরই সমস্যা যায় বেড়ে। কয়েকদিনের মধ্যেই এক মহিলা প্রতিযোগী আসেন। এবং তিনি জানান, তাঁর সম্পর্কের বিচ্ছেদের কথা, তখন নেহা স্পষ্টই জানিয়ে দেন এটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Dhupia (@nehadhupia) on Mar 14, 2020 at 4:16am PDT

আরও পড়ুনঃবছরে একটা ছবি আর সেটাই সুপারহিটের তকমা, এক্সপেরিমেন্টাল লুকে বাজিমাত আমিরের

এতেই জল্পনা তুঙ্গে। এই ভিডিওটি মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। একের পর এক মন্তব্যে ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। ভুয়ো নারীবাদীর তকমাও দেওয়া হয় নেহাকে। কিন্তু নিজের মন্তব্য অনঢ় থেকে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট দেন তিনি। লেখেন- তিনি দীর্ঘ পাঁচ বছর ধরে এই রিয়ালিটি শো-এর সঙ্গে রয়েছেন। কিন্তু কোথাও গিয়ে তাঁর মনে হয়নি যে তিনি কিছু ভূল বলেছেন।