শিরোনামে চলে এল ইন্ডিয়ান আইডল ১১। ইন্ডিয়ান আইডল ১১ এর বিচারকের আসন উজ্জ্বল করেছেন নেহা কক্কর। তবে ইন্ডিয়ান আইডল শিরোনামে কোনও গানের জন্য আসেনি।ইন্ডিয়ান আইডল চলার সময় নেহা কক্কর একটি গানে  অনুষ্ঠানের সঞ্চালক তথা সঙ্গীত শিল্পী আদিত্য নারায়ণের সঙ্গে তাল মেলান। স্টেজে  নাচতে গিয়ে হঠাৎ করেই পড়ে যান তিনি। ইন্ডিয়ান আইডলের  সঞ্চালক আদিত্য নারায়ণের হাত ধরে নাচার সময়ই স্টেজে পড়ে যান  নেহা কক্কর। 

শনিবার ইন্ডিয়ান আইডলের বিশষ এপিসোড হয়। এই এপিসোডের নাম দেওয়া হয় দেশ কী আওয়াজ। সেখানেই একটি গানের সঙ্গে নাচতে নাচতে এই ধরনের অস্বস্তিকর পরিস্থিতিতে পড়েন।  সঙ্গে সঙ্গে দর্শক থেকে বিচারক সবাই হাসতে শুরু করেন। পরিস্থিতি সামাল দিতে নেহা কক্করও হাসতে শুরু করে দেন। যার ফলে পরিস্থিতি ক্রমেই স্বাভাবিক হয়ে যায়। অস্বস্তিকর পরিবেশ থেকে একটা কৌতুক পরিবেশের সৃষ্টি হয়ে যায়। 

চলতি বছর ইন্ডিয়ান আইডল ১১ সম্প্রচারিত হচ্ছে। এখানে বিচারকের আসনে নেহা কক্করের পাশাপাশি রয়েছেন বিশাল দাদলানি এবং বিতর্কিত সুরকার অনু মালিক। অনু মালিকের বিরুদ্ধে মি টুয়ের অভিযোগও উঠেছিল। ইন্ডিয়ান আইডলের অন্যতম প্রতিযোগী নিধি কুমারী একটা গান গাওয়ার সময় নেহা কক্করকে স্টেজে নাচার জন্য অনুরোধ করেন। এই অনুরোধ থাকতেই তিনি স্টেজে সঞ্চালক আদিত্য নারায়নের সঙ্গে নাচেন। আদিত্য ও নেহা বাটলা হাউসের একটি জনপ্রিয় গানের সঙ্গে নাচছিলেন বলে জানা গিয়েছে।  গানের জন্য  এই বিশেষ এপিসোড কতটা জনপ্রিয় হয়েছে তা বলা না গেলেও, নেহা কক্করের স্টেজে পরে যাওয়ার ঘটনা বহুদিন মানুষের মনে থাকবে।