বিয়ের ২ মাসও এখন কাটেনি নেহা ক্ককর ও রোহনের। সম্প্রতি সোশ্যাল হ্যান্ডেলে বেবি বাম্পের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছিলেন নেহা। কপিল শর্মা থেকে দাদা টনি কক্কর,শুভেচ্ছা জানিয়েছিল প্রায় গোটা বলিউড। নেহা কক্কর, বলিউডের ড্রামা কুইনও বটে। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম ছিল বলিউড।  সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরের লাইমলাইটের শীর্ষে ছিলেন তিনি। একের পর এক টুইস্টের পর বেবিবাম্পের ছবি পোস্ট করে ভক্তদের ঘুম উড়িয়েছেন নেহা। 

আরও পড়ুন-পোশাকের হাতা নিচে নামতেই বেরিয়ে এল 'স্তন', গ্লিটারসের খাঁজে 'Too Hot' দর্শনা...

এতক্ষণ সবকিছু ঠিক থাকলেই সময় এগোতেই তাল কাটল। ছবি পোস্টের  কিছুক্ষণের মধ্যেই উধাও হল বেবিবাম্প। সূত্রের খবর, নেহা ও রোহনপ্রীতের নতুন গান 'খেয়াল রকখা কর'-এর প্রোমোশনের জন্যই এটি একটি পাবলিসিটি স্টান্ট ছিল। সম্প্রতি সত্যিটা প্রকাশ্যে আনলেন গায়িকা নিজেই। শনিবার সকালেই নতুন ছবি পোস্ট করেছেন নেহা কক্কর। যা দেখা মাত্রই সমস্ত জল্পনার অবসান। মিউজিক অ্যালবাম প্রমোশনের জন্যই বেবিবাম্পের চমক দিয়েছিলেন নেহা। নেহা ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'খেয়াল রকখা কর' অর্থাৎ 'খেয়াল রেখো'। এবং সেখানেই কমেন্টে রোহন জানিয়েছেন, 'অব তো কুছ জাদা হি খেয়াল রখনা পড়েগা'। এই কমেন্ট দেখেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরও বেশি করে ইঙ্গিত দিয়েছিল।

 

 

গানটি প্রকাশ্যে আসতেই দর্শকদের দারুণ পছন্দ হয়েছে।  পুরো গানটিতে দুজনের জার্নি ফুটে উঠেছে। ছোটবেলায় স্কুলের প্রেম থেকে বিয়ে। তারপরেই দুই থেকে তিন হওয়ার আনন্দের মুহূর্তেই ঘটে চরম দুর্ঘটনা। আইসক্রিম কিনতে গিয়েই গাড়ি দুর্ঘটনা হয় রোহনের। অন্তঃসত্বা নেহা বড্ড একা। তারপরই আসে বৃদ্ধ বয়স। ছেলে দেখতে হুবহু বাবার মতো। এতক্ষণ সব ঠিক থাকলেও এটাই সেরার সেরা। মা  নেহা স্বামী রোহনকে আদরে ভরিয়ে দিচ্ছেন। মুহূর্তের মধ্যে মা ছেলের ভালবাসা নজর কেড়েছে নেটিজেনদের। কিন্তু নেহাকে একটুকুও বয়স্ক মায়ের মতো লাগেনি। মা-ছেলের মিষ্টি ভিডিও ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।