বরাবরের মত বিশ্বের দরবারে কোনও ভারতীয় ছবি যাওয়া মানেই নয় তা দারিদ্রতা কেন্দ্রিক ছবি। এই অভিযোগ ছিল সিনেপ্রেমীদের। আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত স্লামডগ মিলিয়নিয়র থেকে শুরু করে একাধিক ছবিই গিয়েছে বিশ্বের দরবারে। বহুদিন পর ভিন্ন ধারার কনটেন্ট গেল আন্তর্জাতিক এমিজে। পরিচালক রীচি মেহতার 'দিল্লি ক্রাইম'র পেল সেরা পুরস্কার। আন্তর্জাতিক এমিজ-এ  কেবল  

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেফালি শাহ-কে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছে বলিউডের তারকারা। 'দিল্লি ক্রাইম'র প্রধান চরিত্র অফিসার ভার্তিকা চতুর্বেদীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ২০১২ সালের দিল্লি ধর্ষণকাণ্ড নিয়েই তৈরি হয়েছিল এই ওয়েব সিরিজ। নেটফ্লিক্সের সেরা রিভিউড ওয়েব সিরিজের মধ্যে অন্যতম 'দিল্লি ক্রাইম'। হৃত্বিক রোশন, বিদ্যা বালন, জোয়া আখতার সহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন ভারচ্যুয়ালি।

আরও পড়ুনঃকোমরের Curves, নতুন করে প্রেমে পড়তে বাধ্য করলেন মনামী ঘোষ

শেফালি টুইটারে একটি ভিডিও শেয়ার করেন, যেখানে এমির মঞ্চে 'দিল্লি ক্রাইম' সেরা ড্রামা সিরিজ হিসেবে পুরস্কৃত হচ্ছে। শেফালির উচ্ছ্বাসের শব্দ সেখানে স্পষ্ট শোনা গিয়েছে। শেফালির শাহ-র পাশাপাশি সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন রসিকা দুগ্গল, যশশ্মিনী দয়ামা, রাজেশ দয়ামা, আদিল হুসেন, জয়া ভট্টাচার্য, অভিজিৎ দত্ত সহ অনেকে। সিরিজটি ২০১৯ এ মুক্তি পায় নেটফ্লিক্সে। একটি সিজনের পর দর্শকমহল দ্বিতীয় সিজনের জন্য অনুরোধ জানাতে থাকে সোশ্যাল মিডিয়ায়।