Asianet News BanglaAsianet News Bangla

২০০ কোটির স্বপ্নের 'মন্নত' কত টাকায় বিক্রি করছেন শাহরুখ, জবাবে কী বললেন বাদশা

  • হাতে আর মাত্র ৪ দিন
  • অপেক্ষায় অধীর আগ্রহে দিনগুনছে বাদশার ভক্তরা
  • ভাই মন্নত বিক্রি করতে চলেছেন নাকি
  • অনুরাগীর এই প্রশ্নের সপাট জবাব দেন শাহরুখ
netizen asked Shahrukh khan are you going to sell mannat actor gave witty reply BRd
Author
Kolkata, First Published Oct 28, 2020, 9:57 AM IST

হাতে আর মাত্র ৪ দিন। তারপর বলিউডের কিং শাহরুখ খানের জন্মদিন। এই দিনটার জন্যই অধীর আগ্রহে বসে থাকেন কার ফ্যানেরা। ২রা নভেম্বর, কবে আসবে সেই  অপেক্ষায় অধীর আগ্রহে দিনগুনছে বাদশার ভক্তরা। এই কয়েকদিনের মধ্যেই   গতকাল অর্থাৎ মঙ্গলবার সকলকে চমকে দিয়ে টুইটারে হ্যাশট্যাগ আস্ক এসআরকে সেশন-এর আয়োজন করলেন শাহরুখ। সেখান থেকেই অনুরাগীদের যাবতীয় প্রশ্নের উত্তর দিলেন কিং খান।  বর্তমানে কেকেআর-এর সমর্থনে  আরব আমিরশাহিতে রয়েছেন বাদশা। 

 

বড়পর্দা থেকে দূরে থাকলেও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলেন শাহরুখ। সম্প্রতি টুইটারে থেকে শাহরুখের কাছে বেশ কিছু প্রশ্ন আসে। সেখানেই এক ব্যক্তি শাহরুখ খানকে প্রশ্ন করে, 'ভাই মন্নত বিক্রি করতে চলেছেন নাকি'?অনুরাগীর এই প্রশ্নের সপাট জবাব দেন শাহরুখ। তিনি সাফ  জানান,  'মন্নত বিক্রি করবার জিনিস নয়, বরং মাথানত করে সেটা চেয়ে নিতে হয়। আর সেটা মনে রাখলেই জীবনে কিছু করে দেখানো সম্ভব হয়। ' শাহরুখ লেখেন- 'ভাই মন্নত বিকতি নেই সর ঝুকা কর মাংগি যাতি হ্যায়… ইয়াদ রখোগে তো লাইফ মে কুছ পা সাকোগে'।

 

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। কিন্তু দীর্ঘদিন ধরেই তাকে আর বড়পর্দায় দেখা যায়না । দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে তার সিনেমার জন্য। গত বছর বলিউডের কিং খানের সময়টা যে খুব একটা ভাল যায়নি। তা সকলেই জানে। কারণ গত বছর শাহরুখের কোনও সিনেমাই মুক্তি পায়নি। বলি কেরিয়ার ভাটা পড়েছে বলেই মনে করছেন নেটিজেনরা। বলি অভিনেতা শাহরুখ খানের স্বপ্নের রাজপ্রসাদ 'মন্নত'। মুম্বইয়ের বান্দ্রার সবচেয়ে অভিজাত এলাকায় আরব সাগরের ধারে অবস্থিত এই বাংলো 'মন্নত' মায়ানগরীর অন্যতম আকর্ষন। 'মন্নত'-এর বর্তমান বাজারদর প্রায় ২০০ কোটি টাকা।

Follow Us:
Download App:
  • android
  • ios