Asianet News BanglaAsianet News Bangla

ক্যাপ্টেন ইন্ডিয়া ছবির ফাস্ট লুক, দুষ্টু-মিষ্টি নয় এবারে কার্তিককে দেখা যাবে এক অন্যভূমিকায়

একজন সাধারণ মানুষের পাইলট হয়ে ওঠা এবং তারপর ধরা বাঁধা কর্তব্যের বাইরে গিয়ে সেই পাইলটের দেশকে বাঁচানোর গল্প বলবে হনসল মেহতার এই ছবি। এর আগেও শহিদ, আলিগড়-এর মতো সিনেমার পরিচালনা করেছেন হনসল।

New look of kartik aaryan from movie of captain india bjc
Author
Kolkata, First Published Jul 28, 2021, 5:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কিছুদিন ধরেই কানে আসছিলো হনসল মেহতার ছবিতে কাস্ট করা হয়েছে কার্তিক আরিয়ানকে। এবারে প্রকাশ্যে এলো ছবির ফাস্ট লুক। ছবির প্রথম পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কার্তিক। ছবির নাম ক্যাপ্টেন ইন্ডিয়া। ইতিমধ্যেই কার্তিকের শেয়ার করা সিনেমার এই পোস্টার নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন-স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী

আরও পড়ুন-সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

ভারতের যুদ্ধকালীন পরিস্থিতিতে একটি স্ট্রাগেল নিয়ে তৈরি হচ্ছে এই সিনেমা। একজন সাধারণ মানুষের পাইলট হয়ে উঠা এবং তারপর ধরা বাঁধা কর্তব্যের বাইরে গিয়ে সেই পাইলটের দেশকে বাঁচানোর গল্প বলবে হনসল মেহতার এই ছবি। এর আগেও শহিদ, আলিগড়-এর মতো সিনেমার পরিচালনা করেছেন হনসল। ছবিগুলি সহজেই দর্শকদের মনে জায়গা করে নেয়। এবারে ক্যাপ্টেন ইন্ডিয়া ছবির মাধ্যমে একজন সাধারণ মানুষের জীবনের সমস্ত বাঁধা-বিপত্তি কাটিয়ে অসাধারণ হয়ে উঠার প্রেক্ষাপটকে, দর্শকদের সামনে নিয়ে আসতে চলেছেন হনসল।

 

 

এই ছবিতে কার্তিকে একেবারে ভিন্ন ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে কাজ করতে পেরে কার্তিক খুবই খুশি। সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক জানান, এই ছবিতে কাজ করতে পেরে তিনি গর্বিত বোধ করছেন। এই ছবি ভারতের একটি গৌরবময় অধ্যায় হতে চলেছে। কার্তিকের কথায়, পরিচালক হনসল মেহতার কাজের ব্যপারে তিনি আগে থেকেই ওয়াকিবহাল ছিলেন। তাই হনসল-এর পরিচালনায় কাজ করতে পেরে কার্তিক বেশ খুশি। ছবির গল্প লিখেছেন হনসল নিজেই। ছবির পোস্টারে কার্তিককে দেখা যাচ্ছে বিমান চালকের পোশাকে। তাঁর চোখ ঢাকা পড়েছে ক্যাপ্টেনের মাস্কে। ভক্তদের কাছে তাঁর এই অবতার বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে। নেটিজেনদের অনেকেই মনে করছেন এই ছবি কার্তিকের ফিল্ম-কেরিয়ারে অন্য মাত্রা এনে দেবে।

Follow Us:
Download App:
  • android
  • ios